পুরী গিয়ে পোশাক বদলানোর ভিডিয়ো তোলে যুবক, ভয় দেখিয়ে কিশোরীকে লাগাতার ধর্ষণ!

পুরীতে বেড়াতে গিয়ে লুকিয়ে ওই কিশোরীর আপত্তিকর ছবি তুলে নেয় অভিযুক্ত যুবক।

Updated By: Nov 18, 2019, 04:06 PM IST
পুরী গিয়ে পোশাক বদলানোর ভিডিয়ো তোলে যুবক, ভয় দেখিয়ে কিশোরীকে লাগাতার ধর্ষণ!

নিজস্ব প্রতিবেদন : কিশোরীর পোশাক পরিবর্তনের গোপন ভিডিয়ো তুলে ব্ল্যাকমেইল ও তাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। অভিযোগ, টানা দেড় বছর ধরে ওই কিশোরীকে ধর্ষণ করে অভিযুক্ত যুবক। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম অপূর্ব সাহা। বয়স ৩৩ বছর। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার সোদপুরে। 

জানা গিয়েছে, ধৃত সোদপুরের ঘোলা এলাকার বাসিন্দা। এক কিশোরীর পোশাক পরিবর্তনের গোপন ভিডিও তুলে নেয় সে। আর তারপর থেকেই শুরু হয় ব্ল্যাকমেইল। ব্ল্যাকমেইল করে টানা দেড় বছর লাগাতার ওই কিশোরীকে অভিযুক্ত অপূর্ব সাহা ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার কথা জানাজানি হতেই পুলিসের দ্বারস্থ হয় নির্যাতিতার পারিবার। অভিযুক্ত যুবককে পুলিসের হাতে তুলে দেয়। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে নিশ্চিন্দা থানার পুলিস। 

জানা গিয়েছে, অভিযুক্ত যুবক ওই কিশোরীর আত্মীয় হয়। পরিবারের সবাই মিলে পুরীতে বেড়াতে গিয়েছিল। সেইসময়ই লুকিয়ে ওই কিশোরীর আপত্তিকর ছবি তুলে নেয় অভিযুক্ত যুবক। তারপর থেকেই সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দিতে থাকে সে। ভয় দেখিয়ে তাকে লাগাতার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ  নির্যাতিতার।

আরও খবর পড়তে ডাউনলোড করুন ZEE NEWS অ্যাপ। আর সিলেক্ট করুন ZEE ২৪ ঘণ্টা। ক্লিক করুন এখানে