ফেসবুকে 'লাইভ' আত্মহত্যা যুবকের, রেকর্ডেড ভিডিও দেখে জানল সবাই

ফেসবুক পোস্টে ছিল মানসিক টানাপোড়েনের ইঙ্গিত।

Updated By: Jul 1, 2018, 04:47 PM IST
ফেসবুকে 'লাইভ' আত্মহত্যা যুবকের, রেকর্ডেড ভিডিও দেখে জানল সবাই
অরিন্দম দত্ত (বাঁদিকে), ফেসবুক লাইভ (ডানদিকে)

নিজস্ব প্রতিবেদন : সম্পর্কে জটিলতা দেখা দিতেই সম্ভবত মানসিক অবসাদে ভুগছিলেন বছর তিরিশের যুবক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর করা বিভিন্ন পোস্টে ছিল সেই বিষণ্ণতার সুরই। শেষপর্যন্ত ফেসবুককে 'সাক্ষী' রেখেই নিলেন চরম সিদ্ধান্ত। ফেসবুকে লাইভ এসে আত্মহত্যা করলেন অরিন্দম দত্ত নামে ওই যুবক।

আরও পড়ুন, গোপন ক্যামেরায় গৃহবধূর নগ্ন স্নানদৃশ্য তুলে ছড়ানো হল সোশ্যাল মিডিয়ায়

আদতে জলপাইগুড়ির বাসিন্দা অরিন্দম কর্মসূত্রে শিলিগুড়ির বিবেকানন্দ পল্লিতে একটি বাড়িভাড়া নিয়ে থাকতেন। একটি বেসরকারি কম্পানিতে কর্মরত ছিলেন অরিন্দম। এদিন তাঁর কলকাতা যাওয়ার কথা ছিল। কিন্তু বেলা গড়িয়ে গেলেও ঘর থেকে বের হননি অরিন্দম। তাতেই সন্দেহ হয় বাড়িওয়ালাদের। বেশ খানিকক্ষণ ডাকাডাকির পরেও অরিন্দম কোনও সাড়া না দিলে, দরজা ভেঙে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা।

আরও পড়ুন, অষ্টম শ্রেণির 'প্রেমিকা'কে ডেকে পাঠিয়ে ঘুমের ওষুধ খাওয়ায় কলেজছাত্র 'প্রেমিক', তারপর...

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় শিলিগুড়ি থানায়। পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। খবর পাঠানো হয়েছে জলপাইগুড়িতে অরিন্দমের বাড়িতেও। তবে কী কারণে অরিন্দম আত্মহত্যা করল, সে বিষয়ে পরিবার বা প্রতিবেশী কেউই নিশ্চিত করে কিছু বলতে পারেনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। যদিও প্রাথমিক তদন্তের পর অনুমান, প্রেমে আঘাত পেয়েই সম্ভবত আত্মহত্যার পথ বেছে নেন অরিন্দম।

ইদানিংকালে অরিন্দমের করা ফেসবুক পোস্টেও মানসিক টানাপোড়েনের ইঙ্গিত ছিল স্পষ্ট। শেষে ফেসবুক লাইভ চালিয়েই আত্মহত্যা করেন তিনি। পুরো ঘটনার ভিডিওই রেকর্ড হয়ে যায় ফেসবুকে। যা থেকে জানা যায়, শনিবার রাত ১০টা নাগাদ আত্মহত্যা করেন অরিন্দম। (ভিডিওটি দুর্বলচিত্তদের জন্য নয়)

.