যুবকের আত্মহত্যা ঘিরে রণক্ষেত্র নিউটাউন, আক্রান্ত পুলিস

Updated By: Nov 7, 2017, 10:44 AM IST
যুবকের আত্মহত্যা ঘিরে রণক্ষেত্র নিউটাউন, আক্রান্ত পুলিস

নিজস্ব প্রতিনিধি:  যুবকের আত্মহত্যা ঘিরে উত্তপ্ত নিউটাউন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে আক্রান্ত পুলিসও। জনরোষের শিকার হন নিউটাউন থানার এসআই-সহ চার-পাঁচ জন পুলিসকর্মী। ভাঙচুর করা হয় পুলিসের গাড়িও। 

পুলিস সূত্রে খবর, আত্মঘাতী যুবকের নাম সুরজিত্ রায়। নিউটাউনের শান্তিময় এলাকার বাসিন্দা বয়স কুড়ির ওই যুবকের সঙ্গে স্থানীয় এক তরুণীর সম্পর্ক ছিল। কিন্তু তাঁদের সম্পর্ক মেনে নেয়নি সুরজিতের পরিবার। এই নিয়ে দীর্ঘদিন ধরে দুই পরিবারের মধ্যে সমস্যা ছিল। সোমবারও একই ইস্যুতে দুই পরিবারের মধ্যে বচসা হয়। গতকাল সকালেও সুরজিত একবার ছাদ থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা করেছিলেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। পরিবারের এক সদস্যের তা চোখে পড়ে যায়। সারাদিন ধরে সুরজিত্কে বোঝানো হয়। রাতে খাবার খেয়ে নিজের ঘরেই চলে যান সুরজিত্। মঙ্গলবার সকালে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

 এরপরই সুরজিতের পরিবার ও প্রতিবেশীদের ক্ষোভ গিয়ে পড়ে তরুণীর পরিবারের উপর। অভিযোগ, বিয়ের করার জন্য সুরজিত্কে নানাভাবে চাপ দিচ্ছিলেন ওই তরুণী। সোমবার রাতেও তরুণীর পরিবার সুরজিতকে ফোন করে নানা কথা বলে আত্মহত্যায় প্ররোচনা দেয় বলে অভিযোগ। ওই তরুণীকে বাড়ি থেকে বার করে এনে মারধর করা হয়। আক্রান্ত হন তরুণীর পরিবারের সদস্যরাও। 

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় নিউটাউন থানার পুলিস। তরুণীকে উদ্ধার করতে গিয়ে উত্তপ্ত জনতার হাতে মার খেতে হয় পুলিসকেও। আহত হন সাব ইন্সপেক্টর-সহ আরও চার পাঁচ জন পুলিসকর্মী। পরে পুলিস বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত তরুণীকে বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

.