Hina Khan diagnosed with Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, অভিনেত্রী নিজেই জানালেন দুঃসংবাদ...

Hina Khan: থার্ড স্টেজ ক্যানসারে আক্রান্ত ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হিনা খান। এই খবরে মনখারাপ টেলিদুনিয়ার। ক্যানসারের সঙ্গে লড়ার জন্য তাঁকে উদ্বুদ্ধু করেন মণীশ মালহোত্রা, ভারতী সিং, শেহনাজ গিল, রেশমি দেশাই, সুনীল গ্রোভার, অম্রুতা খালভিনকর থেকে শুরু করে পূজা ব্যানার্জি, মনামী ঘোষ, দর্শনা বণিক। 

Updated By: Jun 28, 2024, 01:46 PM IST
Hina Khan diagnosed with Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, অভিনেত্রী নিজেই জানালেন দুঃসংবাদ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছিল গুঞ্জন যে ক্যানসারে (Cancer) আক্রান্ত হিনা খান(Hina Khan)। তবে সেই খবর সত্যি কিনা তা নিয়ে বেড়েছিল জল্পনা। অবশেষে সেই খবরকে মান্যতা দিয়ে নিজেই অসুস্থতার খবর জানালেন হিনা। স্তন ক্যানসারে (Breast Cancer)আক্রান্ত জনপ্রিয় অভিনেত্রী। 

আরও পড়ুন- Dev | Rukmini: 'আমার জীবন এত সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ', জন্মদিনে রুক্মিনীকে আদুরে বার্তা দেবের

নিজের সোশ্যাল হ্যান্ডেলে হিনা জানান অসুস্থতার খবর। হিনা খান জানান, বেশ কিছুদিন ধরে তাঁর অসুস্থতা নিয়ে গুঞ্জন ছড়াতে শুরু করেছে। সেই কারণে তিনিই বিষয়টি সম্পর্কে সবাইকে জানাচ্ছেন তিনি। এই মুহূর্তে কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে তিনি চলছেন বলে জানান 'ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়'-খ্যাত অক্ষরা। 

হিনা খান আরও জানান, তাঁর চিকিৎসা শুরু হয়েছে, তিনি আপাতত সুস্থ রয়েছেন। সুস্থ হতে চিকিৎসকরা যা বলছেন, সেই কথা তিনি মেনে চলছেন বলেও জানান বিগ বস রানার্স আপ। পাশাপাশি প্রত্যেকে যাতে তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করেন, অনুরাগী ও শুভানুধ্যায়ীদের কাছে সেই প্রার্থনা করেন টেলিভিশন এবং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

হিনার পোস্টের নীচেই তাঁর জন্য প্রার্থনা করেছেন অঙ্কিতা লোখন্ডে। তিনি লিখেছেন, 'এই দুঃসময় তাড়াতাড়ি পার হয়ে যাবে।' ক্যানসারের সঙ্গে লড়ার জন্য তাঁকে উদ্বুদ্ধু করেন মণীশ মালহোত্রা, ভারতী সিং, শেহনাজ গিল, রেশমি দেশাই, সুনীল গ্রোভার, অম্রুতা খালভিনকর থেকে শুরু করে পূজা ব্যানার্জি, মনামী ঘোষ, দর্শনা বণিক। 

আরও পড়ুন- Srijit Mukherji’s New Film: ফার্স্ট লুকেই চমক! ১২ চরিত্র নিয়ে সৃজিতের নতুন ছবি...

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক 'ইয়ে রিসতা ক্যা কহেলতা হ্যায়'-এর হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান হিনা। ওই মেগার পর হিনা খান নজর কাড়েন বিগ বসে। যেখানে বিগ বসের শিরোপা তাঁর মাথায় না উঠলেও তিনি হয়ে যান ওই সিজনের রানার্স আপ। এরপর এরপর এক মিউজিক ভিডিয়ো থেকে শুরু করে সিনেমাতেও দেখা যায় হিনা খানকে। সম্প্রতি কলকাতায় শ্যুটিং করেন অভিনেত্রী। এরপরেই সামনে আসে তাঁর অসুস্থতার খবর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.