ফাঁকা বাড়িতে প্রেমিকাকে ডেকে পাঠায় প্রেমিক, ফাঁদে পা দিতেই গণধর্ষণের শিকার যুবতী!

ফাঁকা বাড়িতে প্রেমিকাকে ডেকে প্রেমিক ও ৫ বন্ধু মিলে গণধর্ষণ করে।

Updated By: Nov 4, 2019, 03:27 PM IST
ফাঁকা বাড়িতে প্রেমিকাকে ডেকে পাঠায় প্রেমিক, ফাঁদে পা দিতেই গণধর্ষণের শিকার যুবতী!

নিজস্ব প্রতিবেদন : ফাঁকা বাড়িতে ডেকে প্রেমিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল প্রেমিক ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। অভিযুক্ত প্রেমিকের নাম আনিসুর রহমান। অভিযোগ, ফাঁকা বাড়িতে প্রেমিকাকে ডেকে আনিসুর সহ ৫ জন মিলে গণধর্ষণ করেন ওই যুবতীকে।

জানা গিয়েছে, বারুইপুরের মল্লিকপাড়ার বাসিন্দা অভিযুক্ত প্রেমিক আনিসুর রহমান। রবিবার ফাঁকা বাড়িতে প্রেমিকাকে ডেকে পাঠান আনিসুর। আনিসুরের সঙ্গে দেখা করতে তাঁর মল্লিকপুরের বাড়িতে আসেন প্রেমিকা। অভিযোগ, আনিসুরের বাড়ি পৌঁছে তিনি দেখেন, সেখানে আনিসুর একা নেই। বাড়িতে তাঁর জনা পাঁচেক বন্ধুও রয়েছে।

নির্যাতিতা যুবতীর অভিযোগ, আনিসুরের বাড়িতে পৌঁছনোর পরই ফাঁকা ঘরে তাঁর উপর চড়াও হয় প্রেমিক আনিসুর ও বন্ধুরা। মুখে কাপড় বেঁধে ৫ জন মিলে গণধর্ষণ করে তাঁকে। নির্যাতন চালায় তাঁর উপর। অভিযুক্তদের মধ্যে আনিসুরের এক বন্ধুকে শনাক্ত করতে পেরেছেন ওই যুবতী।

আরও পড়ুন, বিয়ের পর স্ত্রীকে কলেজে ভর্তি করে দিয়েছিল, শেষে প্রেমিকের হাতে খুন স্বামী!

এই ঘটনায় প্রেমিক আনিসুর ও নূর সেলিম নামে ওই বন্ধুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা তরুণী। অভিযুক্ত দুজনকেই গ্রেফার করেছে বারুইপুর থানার পুলিস। আজ ধৃতদের আদালতে তোলা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।