নিজস্ব প্রতিবেদন : মত্ত অবস্থায় ঘরে ঢুকে এক ছাগলকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনায়। অভিযুক্তকে হাতেনাতে ধরে ফেলে এলাকাবাসী। তারপর গণধোলাই দিয়ে পুলিসের হাতে তুলে দেয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, কালনার পূর্ব সাহাপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। কুকীর্তি করার সময়ই অভিযুক্ত কৃষ্ণ হালদারকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। চলে তুমুল গণধোলাই। মারধরের চোটে গুরুতর জখম হন ওই যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কালনা থানার পুলিস। অভিযুক্ত কৃষ্ণ হালদারকে উদ্ধার করে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করে। পরে কালনা মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে।


পূর্ব সাহাপুরের কালিতলা এলাকার বাসিন্দা অভিযুক্ত কৃষ্ণ হালদার দাবি করেছেন, মত্ত অবস্থায় ভুলবশত এমন 'কাজ' করে ফেলেছেন তিনি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয় বাসিন্দাদের কথায় জানা যায়, ছাগলটির মালিক স্থানীয় বাসিন্দা ভোম্বল মান্ডি। মঙ্গলবার ঘরে ছাগলটিকে বেঁধে রেখে মাঠে কাজ করতে গিয়েছিলেন তিনি।


আরও পড়ুন, স্ত্রীর 'খুশির' জন্যই নাকি বরেলিতে বিয়ে দিচ্ছিলেন! বিক্রির সময় হাতে-নাতে ধৃত স্বামী


আরও পড়ুন, পরকীয়ায় বাধা, নিমতায় 'প্রেমিকদের' ডেকে এনে স্বামীকে পেটাল স্ত্রী!


আরও পড়ুন, মেচেদায় হাড়হিম করা ঘটনা! ট্রেনের মধ্যে পড়ে থাকা ট্রলি ব্যাগ খুলতেই বেরিয়ে এল...


অভিযোগ, সেইসময়ই মত্ত অবস্থায় ভোম্বল মান্ডির ঘরে ঢুকে পড়েন কৃষ্ণ হালদার। অবলা জীবটির উপর পাশবিক অত্যচার চালান। সেইসময় ভোম্বল মান্ডির বাড়ির পাশ দিয়ে যাচ্ছিলেন গ্রামেরই কয়েকজন মহিলা ও পুরুষ। অপকর্ম করতে দেখে তাঁরাই হাতেনাতে ধরে ফেলেন অভিযুক্ত কৃষ্ণ হালদারকে।