মেচেদায় হাড়হিম করা ঘটনা! ট্রেনের মধ্যে পড়ে থাকা ট্রলি ব্যাগ খুলতেই বেরিয়ে এল...

ট্রেনের ভিতর পড়েছিল লাল রঙের একটি বড় ট্রলি ব্যাগ। খুলতেই আঁতকে ওঠেন সাফাইকর্মীরা।

Updated By: Feb 26, 2020, 01:24 PM IST
মেচেদায় হাড়হিম করা ঘটনা! ট্রেনের মধ্যে পড়ে থাকা ট্রলি ব্যাগ খুলতেই বেরিয়ে এল...

নিজস্ব প্রতিবেদন : ট্রেনের মধ্যে ট্রলি ব্যাগের ভিতর থেকে এক যুবকের দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের মেচেদায়। মৃতের বয়স আনুমানিক ৩৫ বছর।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৮টা নাগাদ মেচেদা পৌঁছয় ৩৮৩১৩ আপ হাওড়া-মেচেদা লোকাল। এর কিছু পর ট্রেনটি কারশেডে চলে যায়। এরপর রাত সাড়ে ১০টা নাগাদ সাফাইকর্মীরা ট্রেন পরিষ্কার করতে আসেন। তখনই ট্রেনের ভিতর লাল রঙের একটি বড় ট্রলি ব্যাগ পড়ে থাকেন দেখেন সাফাইকর্মীরা। ট্রলি ব্যাগটি খুলতেই আঁতকে ওঠেন তাঁরা। ব্যাগ খুলতেই তার ভিতর থেকে উদ্ধার হয় বছর ৩৫-এর যুবকের দেহ।

দেখা যায়, ব্যাগের ভিতর হাত-পা বাঁধা অবস্থায় রয়েছে এক যুবকের দেহ। যুবকের পরনে সাদা রঙের জামা আর ছাই রঙা প্যান্ট। সঙ্গে সঙ্গেই সাফাইকর্মীরা আরপিএফ ও জিআরপি-কে খবর দেয়। প্রাথমিকভাবে জানা গিয়েছে, যুবকের শরীরে আঘাতের চিহ্ন মিলেছে। তবে নিহত যুবকের পরিচয় এখনও জানা যায়নি।

আরও পড়ুন, টিউবয়েলে মুখ ধুতে গিয়েছিলেন যুবতী, সেইসময়ই পড়শি যুবক তাঁর সঙ্গে...

আরও পড়ুন, কতটা ফুলেফেঁপে উঠেছে? তৃণমূল কাউন্সিলরদের সম্পত্তি-ই পুরভোটে হাতিয়ার হচ্ছে বিজেপির!

দেহ উদ্ধার করে পাঁশকুড়া জিআরপি ময়নাতদন্তের জন্য তমলুক জেলা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিস। ট্রেনের মধ্যে ট্রলি ব্যাগের ভিতর এভাবে দেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মেচেদায়।