পরকীয়ায় বাধা, নিমতায় 'প্রেমিকদের' ডেকে এনে স্বামীকে পেটাল স্ত্রী!

নিমতার প্রতাপগড়ের বাসিন্দা লক্ষ্মণ বিশ্বাস কর্মসূত্রে অস্ট্রেলিয়ায় থাকেন।

Updated By: Feb 26, 2020, 01:44 PM IST
পরকীয়ায় বাধা, নিমতায় 'প্রেমিকদের' ডেকে এনে স্বামীকে পেটাল স্ত্রী!

নিজস্ব প্রতিবেদন : স্ত্রীর বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক। বাধা দিয়েছিলেন স্বামী। বদলা নিতে প্রেমিকদের ডেকে এনে স্বামীকে মারধরের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নিমতায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  

জানা গিয়েছে, নিমতার প্রতাপগড়ের বাসিন্দা লক্ষ্মণ বিশ্বাস কর্মসূত্রে অস্ট্রেলিয়ায় থাকেন। অস্ট্রেলিয়াতে শেফের কাজ করেন লক্ষ্মণবাবু। ১০ বছর আগে তাঁর সঙ্গে বিয়ে হয় উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের বাদিন্দা মণীষার। দম্পতির একটি সন্তানও রয়েছে। অভিযোগ, স্বামীর অনুপস্থিতিতে একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্ক জড়িয়ে পড়েন স্ত্রী মণীষা।

স্ত্রীর আচার আচরণে সন্দেহ হওয়ায় এরপর দেশে ফিরে আসেন লক্ষ্মণ বিশ্বাস। জানতে পারেন স্ত্রীর একাধিক পরকীয়া সম্পর্কের কথা। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হয়। গতকাল চরমে পৌঁছয় অশান্তি। অভিযোগ, এরপরই প্রেমিকদের ডেকে আনেন লক্ষ্মণবাবুর স্ত্রী। প্রেমিকদের ডেকে এনে স্বামীকে মারধর করেন।

আরও পড়ুন, মেচেদায় হাড়হিম করা ঘটনা! ট্রেনের মধ্যে পড়ে থাকা ট্রলি ব্যাগ খুলতেই বেরিয়ে এল...

আরও পড়ুন, টিউবয়েলে মুখ ধুতে গিয়েছিলেন যুবতী, সেইসময়ই পড়শি যুবক তাঁর সঙ্গে...

শুধু তাই নয়, শ্বাসরোধ করে স্বামী লক্ষ্মণ বিশ্বাসকে খুনের চেষ্টা করেন বলেও অভিযোগ। আরও অভিযোগ, শাশুড়িকেও রেয়াত করা হয়নি। ছেলেকে বাঁচাতে এসে আক্রান্ত হন শাশুড়ি। মেরে শাশুড়ির মাথা ফাটিয়ে দেওয়া হয়। এই ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করেছেন লক্ষ্মণ বিশ্বাস। ঘটনার তদন্ত শুরু করেছে নিমতা থানার পুলিস।