স্ত্রীর 'খুশির' জন্যই নাকি বরেলিতে বিয়ে দিচ্ছিলেন! বিক্রির সময় হাতে-নাতে ধৃত স্বামী

উত্তরপ্রদেশের বরেলি থেকে ধূপগুড়িতে এসে 'বিয়ে করতে' আসেন গঙ্গাধর সিং নামে ওই ব্যক্তি।

Updated By: Feb 26, 2020, 02:28 PM IST
স্ত্রীর 'খুশির' জন্যই নাকি বরেলিতে বিয়ে দিচ্ছিলেন! বিক্রির সময় হাতে-নাতে ধৃত স্বামী

নিজস্ব প্রতিবেদন : টাকা বিনিময়ে স্ত্রীকে বিক্রির অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির ধূপগুড়িতে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, ধূপগুড়ির ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা বাচ্চু আচার্যের সঙ্গে বারোঘড়িয়া এলাকার বাসিন্দা বীণা ভট্টাচার্যর বিয়ে হয় বছর ছয়েক আগে। অভিযোগ, বিয়ের পর থেকেই স্ত্রীর উপর শারীরিক ও মানসিক অত্যাচার করতেন স্বামী বাচ্চু আচার্য। পরিবারে নিত্য অশান্তি লেগেই থাকত। সম্পর্ক তলানিতে এসে ঠেকেছিল। সম্প্রতি স্বামী-স্ত্রী আলাদা থাকতেন।

অভিযোগ, এরপরই মঙ্গলবার এলাকাবাসী জানতে পারেন বীণা ভট্টাচার্যকে মোটা টাকার বিনিময়ে স্বামী বাচ্চু আচার্য উত্তরপ্রদেশের এক ব্যক্তির কাছে বিক্রি করে দিচ্ছেন। উত্তরপ্রদেশের বরেলি থেকে ধূপগুড়িতে এসে 'বিয়ে করতে' এসেছেন গঙ্গাধর সিং নামে ওই ব্যক্তি। বীণা দেবীকে নিয়ে যেতে বাপী চক্রবর্তী নামে এক বন্ধুর সঙ্গে ধূপগুড়ির সূর্যসেন কলোনির বাড়িতে আসেন গঙ্গাধর।

আরও পড়ুন, পরকীয়ায় বাধা, নিমতায় 'প্রেমিকদের' ডেকে এনে স্বামীকে পেটাল স্ত্রী!

আরও পড়ুন, মেচেদায় হাড়হিম করা ঘটনা! ট্রেনের মধ্যে পড়ে থাকা ট্রলি ব্যাগ খুলতেই বেরিয়ে এল...

খবর পেয়ে এরপরই বাড়িতে চড়াও হন এলাকাবাসী। একইসঙ্গে ধূপগুড়ি থানায় খবর দেওয়া হয়। পুলিস এসে বাচ্চু আচার্য ও গঙ্গাধর সিংকে আটক করে নিয়ে যায়। যদিও অভিযোগ অস্বীকার করে গঙ্গাধর সিং দাবি করেছেন, তিনি তাঁর বন্ধুর বাড়িতে বেড়াতে এসেছিলেন।

আরও পড়ুন, টিউবয়েলে মুখ ধুতে গিয়েছিলেন যুবতী, সেইসময়ই পড়শি যুবক তাঁর সঙ্গে...

অন্যদিকে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন বাচ্চু আচার্য। তিনি দাবি করেন, তাঁর স্ত্রী খুশি থাকলে সেটাই তো ভালো! রাতে ধূপগুড়ি থানায় এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করে বীণা দেবীর পরিবার। অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

.