Yusuf Pathan in Baharampur | WB Loksabha Election 2024: নাম ঘোষণার ১০ দিন পর বহরমপুরে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান!

১০ মার্চ কলকাতায় ব্রিগেডের জনগর্জন সমাবেশ থেকে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে ক্রিকেট তারকা ইউসুফ পাঠানের নাম ঘোষণা করে চমক দেয় তৃণমূল নেতৃত্ব। 

Updated By: Mar 21, 2024, 10:58 AM IST
Yusuf Pathan in Baharampur | WB Loksabha Election 2024: নাম ঘোষণার ১০ দিন পর বহরমপুরে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান!

সোমা মাইতি: প্রার্থী হিসেবে নাম ঘোষণার ১০ দিন পর বহরমপুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠান। আজ থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু করবেন তিনি। নোটিস পাঠিয়ে ইতিমধ্যেই কর্মীদের হাজিরা দিতে বলেছে তৃণমূল কংগ্রেস । দুপুরে বহরমপুরে তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়ে যাবেন ক্রিকেট তারকা  ইউসুফ পাঠান। সেই জেলা অফিসে আসতে বলা হয়েছে তৃণমূল নেতাদের। তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার স্তরের নেতানেত্রী থেকে অঞ্চল স্তরের নেতা ও নির্বাচিত জনপ্রতিনিধিদের এদিন বহরমপুরে জেলা কার্যালয়ে ডাকা  হয়েছে। সঙ্গে নিয়ে আসতে হবে দলের কর্মীদেরও।

তৃণমূল সূত্রে খবর, ইউসুফ পাঠান যেদিন শহরে প্রথম আসছেন, সেদিনই তৃণমূল নিজেদের শক্তি দেখাতে চায়। আজ থেকেই পুরোদমে শুরু হবে প্রচার। দলের নেতাদের জন্য ওই নোটিসে সই রয়েছে তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার ও চেয়ারম্যান রবিউল আলম চৌধুরীর। ১০ মার্চ কলকাতায় ব্রিগেডের জনগর্জন সমাবেশ থেকে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী হিসেবে ক্রিকেট তারকা ইউসুফ পাঠানের নাম ঘোষণা করে চমক দেয় তৃণমূল নেতৃত্ব। ইতিমধ্যে ইউসুফ পাঠানের নামে দেওয়াল লিখনও শুরু করে দিয়েছেন তৃণমূল কর্মীরা।

তবে প্রার্থীকে চোখের দেখা না দেখতে পাওয়ায় আক্ষেপ কাজ করছিল কর্মীদের মধ্যে। তৃণমূল নেতাদের দাবি, এবার মিটতে চলেছে সেই আক্ষেপ। প্রসঙ্গত, এখনও প্রার্থী তালিকা প্রকাশ করেনি কংগ্রেস। তবে শোনা যাচ্ছে, বহরমপুর আসনে অধীর রঞ্জন চৌধুরীকেই প্রার্থী করতে পারে কংগ্রেস। ওদিকে বিজেপি প্রার্থী করেছে নির্মল কুমার সাহাকে।

আরও পড়ুন, Mausam Noor: টিকিট না পেয়ে দল ছাড়ারই সিদ্ধান্ত নিলেন? মৌসম নূর স্পষ্ট জানালেন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.