Mausam Noor: টিকিট না পেয়ে দল ছাড়ারই সিদ্ধান্ত নিলেন? মৌসম নূর স্পষ্ট জানালেন...

তৃণমুল কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দিতা করব আশা করেছিলাম। যদিও তারপর তৃণমূল কংগ্রেসের প্রচারেও মৌসমকে দেখা যায়নি।

Updated By: Mar 20, 2024, 04:51 PM IST
Mausam Noor: টিকিট না পেয়ে দল ছাড়ারই সিদ্ধান্ত নিলেন? মৌসম নূর স্পষ্ট জানালেন...

রণজয় সিংহ: প্রার্থী তালিকা ঘোষণার পর থেকেই আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না তাঁর। দলীয় প্রচারেও দেখা যায়নি তাঁকে। আর তাতেই জল্পনা ছড়িয়েছিল, তবে কি দল পরিবর্তন করছেন মৌসম বেনজির নূর? প্রার্থী তালিকায় নাম থাকায় কি তৃণমূল ছাড়ছেন মৌসম বেনজির নূর? অবশেষে আজ খোঁজ পাওয়া গেল তাঁর। 'আত্মগোপন' থেকে ফিরে মৌসম বেনজির নূর জানালেন, নিজের ব্যক্তিগত কাজে ২ দিনের জন্য দিল্লি গিয়েছিলেন তিনি। তারপর শারীরিক অসুস্থতার জন্য কলকাতার বাড়িতে বিশ্রামে ছিলেন। একইসঙ্গে তিনি এও স্পষ্ট করলেন যে, কোনওরকম দল পরিবর্তন করছেন না তিনি। তবে এবার লোকসভা ভোটে তিনি যে টিকিটের প্রত্যাশী ছিলেন, এদিন সেটাও স্পষ্ট করে দেন তিনি। 

মৌসম বেনজির নূর বলেন,"বিজেপিকে হারানোর ইচ্ছা ছিল। উত্তর মালদার আসন থেকে দাঁড়ানোর আশা করেছিলাম। উত্তর মালদার আসনে তৃণমুল কংগ্রেসের টিকিটে প্রতিদ্বন্দিতা করব আশা করেছিলাম। গতবারের নির্বাচনে একই পরিবার থেকে ২ সদস্য প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। তাই ভোট কাটাকাটিতে হেরে গিয়েছিলাম। এবারের নির্বাচনে সেই আশা পূরণ করতে চেয়েছিলাম। কিন্তু দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিদ্ধান্ত নিয়েছেন। প্রাক্তন পুলিসকর্তা প্রসূন বন্দোপাধ্যায়কে প্রার্থী করেছেন। দলের সিদ্ধান্তকে মেনে নিয়ে দলের একজন সৈনিক হিসাবে ওয়েলকাম জানাব। দলের একজন সৈনিক হিসাবে নির্বাচনী ময়দানে লড়াই করব।"  

১০ মার্চ তৃণমূল কংগ্রেসের আসন্ন লোকসভার প্রার্থীতালিকা ঘোষণার পর থেকেই কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না রাজ্যসভার সাংসদ তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মৌসম বেনজির নূরের। তৃণমূল কংগ্রেসের প্রচারেও মৌসমকে দেখা যায়নি। এদিন 'আত্মগোপন' থেকে ফিরে মৌসম বেনজির নূর সাফ খারিজ করে দেন দল পরিবর্তনের জল্পনা। বলেন, দল পরিবর্তনের কোনও ইচ্ছা তাঁর ছিল না। তবে প্রদেশ কংগ্রেসের নেতৃত্বে পক্ষ থেকে অনেকবার অনুরোধ করা হয়েছিল। হাইকমান্ড থেকেও অনুরোধ করা হয়। কিন্তু রাজ্যের মুখ্যমন্ত্রী তথা দলের সুপ্রিমো মমতা ব্যানার্জি ও দলের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জির উপর আস্থা রয়েছে। তাই আসন্ন নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর সমর্থনেই প্রচার করবেন। তাছাড়া দল যে দায়িত্ব দেবেন, তা পালন করবেন।

আরও পড়ুন, Satabdi Roy: "গোষ্ঠীদ্বন্দ্ব এখন তৃণমূলের সিলেবাসের মধ্যে পড়ে!" ভোটের মুখে বেফাঁস? কী বললেন শতাব্দী রায়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.