ভারতে এল Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপ; এখন আরও মজাদার হবে Tiktok ভিডিয়ো

এই Tiktok ভিডিয়োগুলিকে আরও আকর্ষণীয় করে তুলতে এ বার ভারতে এল Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপ। এই Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপটিও Bytedance-এরই। 

Edited By: সুদীপ দে | Updated By: Mar 5, 2020, 03:16 PM IST
ভারতে এল Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপ; এখন আরও মজাদার হবে Tiktok ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বেশ জনপ্রিয়তা পেয়েছে Tiktok। বাসে, ট্রেনে, রাস্তা-ঘাটে রীতিমতো ফটোগ্রাফার, মেকআপ আর্টিস্ট ভাড়া করে Tiktok-এর জন্য ভিডিয়ো করছেন অনেকেই। উদ্দেশ্য একটাই, আরও বেশি ফলোয়ার, অনেক বেশি জনপ্রিয়তা পাওয়া।

এই Tiktok ভিডিয়োগুলিকে আরও আকর্ষণীয় করে তুলতে এ বার ভারতে এল Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপ। এই Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপটিও Bytedance-এরই। জানা গিয়েছে, এই Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপের সাহায্যে যে কোনও গান সোশ্যাল মিডিয়ায় তুলে সরাসরি অন্যান্য গ্রাহকদের মতামত জানতে পারবেন। একই সঙ্গে কোন গান Tiktok-এর জন্য ‘ট্রেন্ডিং’ হতে পারে তা-ও ঠিক করতে পারবেন গ্রাহকরা।

আরও পড়ুন: চুরি, হ্যাকার হানার মতো বিপদ থেকে বাঁচতে WhatsApp-এ অবশ্যই এড়িয়ে চলুন এই ৭টি ভুল

Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপে রয়েছে বিশেষ এক ইউজার ইন্টারফেস-এর সুবিধা। এর ফলে Tiktok গ্রাহকরা নিজের পছন্দ মতো গান সহজেই খুঁজে পাবেন। এই অ্যাপে ‘ডেইলি মিক্স’ নামের একটি অপশন রয়েছে, যেটির মাধ্যমে ‘ডিফল্ট ট্রেন্ডিং’ গান আগে থেকেই লিস্ট করে রাখা যাবে। এছাড়াও, ট্র্যাক ‘স্কিপ’ করার সুবিধাও থাকছে এই অ্যাপে। Resso মিউজিক স্ট্রিমিং অ্যাপে দেখা যাবে গানেরর লিরিক্সও।