এয়ারটেল ফোর জি-র বিজ্ঞাপন তো খুব দেখছেন, কিন্তু ছোট চুলের সুন্দরীকে চিনবেন না?

এই মুহূর্তে টেলিভিশনের সবথেকে জনপ্রিয় মেয়ে মুখ কোনটা? এক কথায় উত্তর, এয়ারটেল ফোর জি-র ওই ছোট চুলের মেয়েটি।

Updated By: Dec 10, 2015, 10:06 AM IST
 এয়ারটেল ফোর জি-র বিজ্ঞাপন তো খুব দেখছেন, কিন্তু ছোট চুলের সুন্দরীকে চিনবেন না?

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে টেলিভিশনের সবথেকে জনপ্রিয় মেয়ে মুখ কোনটা? এক কথায় উত্তর, এয়ারটেল ফোর জি-র ওই ছোট চুলের মেয়েটি।
ঠিকই ভেবেছেন আপনি। কিন্তু আপনি কি জানেন, এই মেয়ে মডেলটি কে? কী তাঁর পরিচয়? হয়তো না। তাহলে জেনেই নিন।
ওই ছোট চুলের সুন্দরী মডেলের নাম সাসা ছেত্রী। তাঁর জন্ম উত্তরাখণ্ডের দেরাদুনে। কিন্তু তাঁর বেড়ে ওঠা মধ্যপ্রেদেশের ভোপালে। বয়স মাত্র ১৯ বছর। আর স্বাভাবিকভাবেই সাসা ছেত্রী এখনও পড়াশোনা করছেন ভোপালের অল সেন্টস অ্যাকাডেমিতে।
তাঁর খুবই ইচ্ছে ছিল যে, তিনি খুব বড় মডেল হবেন। সেইজন্য, ভালো পোর্টফোলিও বানিয়ে, তা পৌঁছে দিয়েছিলেন দেশের তাবড় অ্যাড এজেন্সিগুলোতে। বিবিএ-র পড়াশোনাও চলছিল সমান তালে। এরইমধ্যে একদিন তিনি ফোন পেয়ে যান টপরুট ডেনসু বিজ্ঞাপন সংস্থার কাছে থেকে। আর সাসা সেই ফোন কল পেয়ে, সঙ্গে সঙ্গে চলে যান মুম্বইতে। সেখানে তাঁর অডিশন হয় এবং তিনি এয়ারটেল ফোর জি-র এই চ্যালেঞ্জ অ্যাডের মুখ হিসেবে নির্বাচিত হন। ব্যস, বদলে যায় মাত্র ১৯ বছরের মেয়ের জীবন। দেশের সব প্রান্ত থেকে এখন ফোন কল আসছে তাঁর কাছে। অনুরোধ একটাই। 'আমরা আপনাকে আমাদের পন্যের বিজ্ঞাপনে মডেল হিসেবে পেতে চাই। আপনি কি আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর হবেন?' সত্যিই কীভাবে বদলে গিয়েছে সাসার জীবন। হয়তো বা এয়ারটেল ফোর জি-র থেকে কয়েকগুন দ্রুত গতিতে।

 

.