জিওকে টেক্কা দিতে এবার ডাবল প্ল্যান নিয়ে আসছে এয়ারটেল

আজই চালু হল রিলায়েন্সের জিও মেম্বারশিপ, আর আজই ডাবল ধামাকা নিয়ে বাজার দখলে ঝাঁপিয়ে পড়ল ভারতের সব থেকে বড় টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল। দ্য ইকোনমিক্স টামসের প্রতিবেদন অনুযায়ী ভারতী এয়ারটেল নিয়ে আসছে দুটি নতুন ডেটা প্ল্যান, যথাক্রমে যার মাশুল হবে ১৪৯ টাকা এবং ৩৪৯ টাকা। (আজ থেকে শুরু "জিও প্রাইম"-এর মেম্বারশিপ গ্রহণ)

Updated By: Mar 1, 2017, 03:16 PM IST
জিওকে টেক্কা দিতে এবার ডাবল প্ল্যান নিয়ে আসছে এয়ারটেল

ওয়েব ডেস্ক: আজই চালু হল রিলায়েন্সের জিও মেম্বারশিপ, আর আজই ডাবল ধামাকা নিয়ে বাজার দখলে ঝাঁপিয়ে পড়ল ভারতের সব থেকে বড় টেলিকম সংস্থা ভারতী এয়ারটেল। দ্য ইকোনমিক্স টামসের প্রতিবেদন অনুযায়ী ভারতী এয়ারটেল নিয়ে আসছে দুটি নতুন ডেটা প্ল্যান, যথাক্রমে যার মাশুল হবে ১৪৯ টাকা এবং ৩৪৯ টাকা। (আজ থেকে শুরু "জিও প্রাইম"-এর মেম্বারশিপ গ্রহণ)

১৪৯ টাকার প্ল্যানে একজন এয়ারটেল গ্রাহক পেয়ে যাবেন ১৪ জিবি ৩জি/৪জি ডেটা ব্যবহারের সুযোগ। এছাড়াও এই প্ল্যানে এয়ারটেল থেকে এয়ারটেলে ফ্রি ভিডিও কলের পরিষেবাও পাওয়া যাবে বলে সূত্রের খবর।

অন্য আরও একটি প্ল্যানে ৩৪৯ টাকায় এয়ারটেল থেকে যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলিং পরিষেবা পাওয়া যাবে বলে দ্য ইকোনমিক্স টামসের প্রতিবেদনে দাবি করা করা হয়েছে। উল্লেখ্য, এই অফারেও ১৪ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন এয়ারটেলের গ্রাহকরা। 

.