আকর্ষণীয় দামে একসঙ্গে দু’টি স্মার্টফোন লঞ্চ করল Micromax!

জেনে নেওয়া যাক Micromax Infinity N11 এবং Infinity N12 ফোন দু’টির স্পেসিফিকেশান।

Updated By: Dec 18, 2018, 06:26 PM IST
আকর্ষণীয় দামে একসঙ্গে দু’টি স্মার্টফোন লঞ্চ করল Micromax!

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ভারতে নতুন দু’টি স্মার্টফোন লঞ্চ করল Micromax, Infinity N11 এবং Infinity N12। দু’টি স্মার্টফোনের বেশিরভাগ ফিচারই এক। এ বার জেনে নেওয়া যাক Micromax Infinity N11 এবং Infinity N12 ফোন দু’টির স্পেসিফিকেশান।

Micromax Infinity N11 আর Infinity N12-এর স্পেসিফিকেশান:

ডুয়াল সিম যুক্ত Micromax Infinity N11 আর Infinity N12, এই দু’টি স্মার্টফোনেই রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। সঙ্গেই রয়েছে MediaTek Helio P ২২ চিপসেট। Micromax Infinity N11-এ রয়েছে ২ জিবি RAM আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ আর Infinity N12-এ রয়েছে ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

Micromax Infinity N11 আর Infinity N12, দু’টি ফোনেই রয়েছে ৬.১৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশের বেশি।

Micromax-এর নতুন দু’টি ফোনেই রয়েছে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর প্রাইমারী সেন্সারটি ১৩ মেগাপিক্সেল। দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের। সেলফি তোলার জন্য Infinity N11-এ রয়েছে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা আর Infinity N12-এ রয়েছে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ফোনের ক্যামেরাতেই আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট থাকবে। রয়েছে ফেস আনলক আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মতো ফিচারও।

আরও পড়ুন: স্মার্টফোনের ব্যবহার ছাড়লেই ১ লক্ষ ডলার পুরস্কার জেতার সুযোগ

কানেক্টিভিটির জন্য Micromax Infinity N11-এ থাকবে 4G VoLTE, ডুয়াল ব্যান্ড Wi-Fi 802.11ac (2.4GHz and 5GHz), Bluetooth v4.2 LE সঙ্গে রয়েছে aptX সাপোর্ট, GPS/A-GPS আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

Micromax-এর নতুন দু’টি ফোনেই রয়েছে ৪,০০০ mAh ব্যাটারি। ২ জিবি RAM আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ-সহ Micromax Infinity N11-এর দাম ৮,৯৯৯ টাকা। আর ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ-সহ Micromax Infinity N12-এর দাম ৯,৯৯৯ টাকা। আগামী ২৫ ডিসেম্বর থেকে সব ই-কমার্স সাইট থেকেই কেনা যাবে এই দু’টি ফোন।

.