চলছে Amazon-এর Great Indian Festival 2019! জেনে নিন কোন স্মার্টফোনে কত ছাড়!

এক নজরে দেখে নেওয়া যাক Amazon-এর Great Indian Festival 2019-এ কোন স্মার্টফোন কত টাকায় পাওয়া যাচ্ছে...

Updated By: Oct 13, 2019, 04:36 PM IST
চলছে Amazon-এর Great Indian Festival 2019! জেনে নিন কোন স্মার্টফোনে কত ছাড়!

নিজস্ব প্রতিবেদন: রবিবার থেকেই শুরু হয়ে গিয়েছে Amazon-এর Great Indian Festival 2019। তবে এখন এই সেলে সস্তায় কেনাকাটার সুযোগ পাবেন শুধুমাত্র প্রাইম গ্রাহকরা। রবিবার মধ্যরাত থেকে সকলেই Amazon-এর Great Indian Festival 2019-এ সস্তায় কেনাকাটার সুযোগ পাবেন। ১৭ অক্টোবর পর্যন্ত চলবে এই বিশেষ সেল। Amazon-এর Great Indian Festival 2019-এ কেনাকাটার ক্ষেত্রে আইসিআইসিআই ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে।

বেশ কয়েকটি জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন এই সেলে অনেকটাই সস্তায় পাওয়া যাচ্ছে। iPhone, OnePlus, Samsung, Redmi, Realme-র মতো একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে বড়সড় ছাড় মিলছে এই সেলে। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Amazon-এর Great Indian Festival 2019-এ কোন স্মার্টফোন কত টাকায় পাওয়া যাচ্ছে...

১) ৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Realme U1। এই ফোনে রয়েছে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

২) ৬,৯৯৯ টাকার Redmi 7 এই সেলে পাওয়া যাচ্ছে মাত্র ৫,৯৯৯ টাকায়।

৩) ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Samsung Galaxy M30-এর বেস ভেরিয়েন্ট। এক্সচেঞ্জ অফারে ফোনটিতে ৯,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ রয়েছে।

আরও পড়ুন: Xiaomi-এর এই ফোনগুলি ব্যবহার করেন? তাহলে আপনার জন্য থাকছে সুখবর

৪) ৩৭,৯৯৯ টাকার OnePlus 7 এই সেলে পাওয়া যাচ্ছে ৩৪,৯৯৯ টাকায়। এর সঙ্গেই এক্সচেঞ্জ অফারে ফোনটিতে অতিরিক্ত ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ রয়েছে।

এমনই আরও একাধিক আকর্ষণীয় অফার সম্পর্কে জানতে ক্লিক করুন Amazon.in-এ আর Great Indian Festival 2019-এ সস্তায় কেনাকাটার সুযোগ নিন।

.