close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

BSNL-এর নতুন প্রিপেড প্ল্যানে মিলছে Jio-র থেকেও বেশি ডেটা, বাড়তি ভ্যালিডিটি!

এই প্ল্যানে আগের চেয়ে ৬০ দিন অতিরিক্ত বৈধতা দিচ্ছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি।

Sudip Dey Sudip Dey | Updated: Nov 7, 2019, 01:59 PM IST
BSNL-এর নতুন প্রিপেড প্ল্যানে মিলছে Jio-র থেকেও বেশি ডেটা, বাড়তি ভ্যালিডিটি!

নিজস্ব প্রতিবেদন: ভারতের টেলিকম বাজারে Jio-কে টেক্কা দিতে নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। ১,৬৯৯ টাকা প্রিপেড প্ল্যানে ৩৬৫ দিন বৈধতা দেয় Jio। আগে ১,৬৯৯ টাকা প্রিপেড প্ল্যানে ৩৬৫ দিন বৈধতা দিত এই রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটিও। কিন্তু বর্তমানে ওই মূল্যের প্রিপেড প্ল্যানেই ৪২৫ দিন বৈধতা দিচ্ছে BSNL। অর্থাৎ, আগের চেয়ে ৬০ দিন অতিরিক্ত বৈধতা দিচ্ছে রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি।

BSNL-এর ১,৬৯৯ টাকা প্রিপেড প্ল্যানে অতিরিক্ত ৬০ দিনের বৈধতা ছাড়াও প্রতিদিন ৩ জিবি হাইস্পিড ডেটা পাওয়া যাবে। একই সঙ্গে মিলবে আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন ১০০টা করে এসএমএস-এর সুবিধা। এ দিকে ১,৬৯৯ টাকা প্রিপেড প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি হাইস্পিড ডেটা দেয় Jio।

জানা গিয়েছে, যে সমস্ত BSNL প্রিপেড গ্রাহক ৩১ অক্টোবরের আগে ১,৬৯৯ টাকার রিচার্জ করেছেন, তাঁরা এই প্ল্যানে ৪৫৫ দিনের বৈধতা পাবেন। আর ৩০ নভেম্বরের আগে এই রিচার্জ করলে মিলবে ৪২৫ দিনের বৈধতা।

আরও পড়ুন: Realme Days Sale: স্মার্টফোনের দামে মিলবে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়!

এ ছাড়াও আর ১০৮ টাকার একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে BSNL। এই প্ল্যানে মিলবে ১৮০ দিনের বৈধতা। আর প্রথম ২৮ দিন প্রতিদিন ১ জিবি করে হাইস্পিড ডেটা ব্যবহারের সুযোগ মিলবে। অবে আপাতত ১০৮ টাকার এই প্ল্যান শুধুমাত্র তামিলনাড়ু সার্কেলের প্রিপেড গ্রাহকদের মধ্যেই সীমাবদ্ধ রাখছে BSNL।