close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

Realme Days Sale: স্মার্টফোনের দামে মিলবে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়!

Flipkart ও Realme-এর অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হল Realme Days Sale. সেল চলাকালীন সংস্থার বিভিন্ন স্মার্টফোনে মিলবে বড়সড় ছাড়। তাই রিয়েলমি-এর স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে এই সময়ে কিনলেই পেয়ে যাবেন ডিসকাউন্ট।

Sudip Dey Updated: Nov 6, 2019, 01:46 PM IST
Realme Days Sale: স্মার্টফোনের দামে মিলবে ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়!

নিজস্ব প্রতিবেদন: Flipkart ও Realme-এর অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হল Realme Days Sale. সেল চলাকালীন সংস্থার বিভিন্ন স্মার্টফোনে মিলবে বড়সড় ছাড়। তাই রিয়েলমি-এর স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে এই সময়ে কিনলেই পেয়ে যাবেন ডিসকাউন্ট।

অল্প কয়েকদিন আগেই বাজারে আসা রিয়েলমি-এর বাজেট স্মার্টফোন Realme C2-তে মিলবে ১,০০০ টাকার ছাড়। ৭,৯৯৯ টাকার Realme C2 পাবেন মাত্র ৬,৯৯৯ টাকায়। Realme-এর অপর দুই বাজেট স্মার্টফোন Realme 3i এবং Realme 3-তেও যথাক্রমে ৫০০ ও ১,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

শুধু বাজেট সেটেই নয়, মিড সেগমেন্টের স্মার্টফোনগুলিতেও থাকছে বড়সড় ছাড়। Realme 5-এর সব কটি ভার্সানেই মিলবে ১,০০০ টাকার ছাড়। Realme 5 (4GB + 128GB)-এর সাধারণভাবে দাম ১১,৯৯৯ টাকা। কিন্তু, Realme Days Sale চলাকালীন এই ফোন মিলবে ১০,৯৯৯ টাকায়।  অন্য দিকে মিড সেগমেন্টের আরেক স্মার্টফোন Realme 3 Pro-এর সবকটি ভার্সানেই থাকছে অবিশ্বাস্য ৩,০০০ টাকার ছাড়। ১৫,৯৯৯ টাকার Realme 3 Pro(৬ জিবি+১২৮ জিবি) পাওয়া যাবে মাত্র ১২,৯৯৯ টাকায়।

আরও পড়ুন: Mi Note 10: লঞ্চ হল ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ Xiaomi-এর নতুন স্মার্টফোন

বুধবার থেকে শুরু হয়েছে Realme Days Sale. আগামী ৮ নভেম্বর পর্যন্ত চলবে এই সেল।