জিওকে চ্যালেঞ্জ, BSNL-এর দুর্দান্ত আনলিমিটেড ফ্রি কল প্ল্যান

ওয়েলকাম অফারের সময়সীমা বাড়িয়েছে জিও। ৪ ডিসেম্বর, ২০১৬ থেকে ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত 'হ্যাপি নিউ ইয়ার অফার' নামে চালু থাকবে বর্ধিত এই অফার প্ল্যান। এই সময়কালে জিওর সব অ্যাপ্লিকেশনই বিনামূল্যে পাবেন গ্রাহকরা। জিও ডেটা, ভয়েস, ভিডিও কল সবই থাকছে ফ্রি। কিন্তু এবার জিওকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দুর্দান্ত আনলিমিটেড ফ্রি কল প্ল্যান নিয়ে এল BSNL।

Updated By: Dec 6, 2016, 10:56 AM IST
জিওকে চ্যালেঞ্জ, BSNL-এর দুর্দান্ত আনলিমিটেড ফ্রি কল প্ল্যান

ওয়েব ডেস্ক : ওয়েলকাম অফারের সময়সীমা বাড়িয়েছে জিও। ৪ ডিসেম্বর, ২০১৬ থেকে ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত 'হ্যাপি নিউ ইয়ার অফার' নামে চালু থাকবে বর্ধিত এই অফার প্ল্যান। এই সময়কালে জিওর সব অ্যাপ্লিকেশনই বিনামূল্যে পাবেন গ্রাহকরা। জিও ডেটা, ভয়েস, ভিডিও কল সবই থাকছে ফ্রি। কিন্তু এবার জিওকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়ে দুর্দান্ত আনলিমিটেড ফ্রি কল প্ল্যান নিয়ে এল BSNL।

মাত্র ১৪৯ টাকায় BSNL নিয়ে আসছে ফ্রি আনলিমিডেট মোবাইল কল প্ল্যান। যে অফারে BSNL গ্রাহকরা দেশের যেকোনও জায়গায় যেকোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা ভোগ করবে। নতুন বছরের প্রথম দিনই BSNL এই নতুন অফার প্ল্যান বাজারে ছাড়বে বলে জানা গেছে। জিও-র মাসিক ১৪৯ টাকার প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, ৩০০ MB ডেটা ও ২৮ দিনের জন্য ১০০টি লোকাল ও ন্যাশনাল SMS। এবার BSNL-ও ১৪৯ টাকায় আনলিমিডেট ফ্রি কল ও ৩০০ MB ডেটা প্ল্যান নিয়ে এলে দেশীয় বাজারে সস্তার ট্যারিফ প্ল্যানের নিরিখে BSNL উঠে আসবে দ্বিতীয় স্থানে।

জেনে নিন,জিও-র নতুন অফার প্ল্যানের ঘোষণা মুকেশের

.