এবার মহাকাশে যুগলের যৌনমিলন, তৈরি হচ্ছে প্রথম মহাজাগতিক পর্নগ্রাফি

এবার মাটি ছাড়িয়ে মহাকাশেও উড়বে পর্নগ্রাফির পতাকা। মহাশূন্যও সাক্ষী থাকবে যৌনমিলনের। অন্তর্জাল দুনিয়ার বৃহত্তম পর্ন সাইট 'পর্নহাব' মহাকাশে পৃথিবীর প্রথম পর্ণ ছবি তৈরি করে ফেলতে এক্কেবারে প্রস্তুত।

Updated By: Jun 12, 2015, 01:58 PM IST
এবার মহাকাশে যুগলের যৌনমিলন, তৈরি হচ্ছে প্রথম মহাজাগতিক পর্নগ্রাফি
Representational Image

ওয়েব ডেস্ক: এবার মাটি ছাড়িয়ে মহাকাশেও উড়বে পর্নগ্রাফির পতাকা। মহাশূন্যও সাক্ষী থাকবে যৌনমিলনের। অন্তর্জাল দুনিয়ার বৃহত্তম পর্ন সাইট 'পর্নহাব' মহাকাশে পৃথিবীর প্রথম পর্ণ ছবি তৈরি করে ফেলতে এক্কেবারে প্রস্তুত।

২০১৬ সালেই এই মিশন শুরু করে সেক্সপোরেশন-এর শ্যুটিং সেরে ফেলতে চায় 'পর্নহাব'।  নিজেরাই প্রি ও পোস্ট প্রোডাকশন খরচ বহন করলেও ''পর্নহাব'' কর্তৃপক্ষ IndieGogo crowdfunder কাছ থেকে ৩৪ লক্ষ মার্কিন ডলার সাহায্য চেয়েছে।

মহাকাশ দিন গুজরানের সময় মহাকাশচারীদের বায়োলজিকাল, আবেগ সংক্রান্ত ও শারীরিক অবস্থা নিয়ে ২০০৬ সালে একটি আলোচনার আয়োজন করা হয়েছিল। এই আলোচনা সভায় নাসার প্রতিনিধিরা বারবার মহাকাশে যৌনক্রীড়ার বিষয়টি উল্লেখ করেছেন।

শারীরিকভাবে মাইক্রোগ্রাভিটিতে যৌনমিলন সম্ভব। জনন কিন্তু অন্য কোনও উপগ্রহ বা গ্রহে সম্ভাব্য উপনিবেশ স্থাপনের চাবিকাঠি। এই সত্যি জানা থাকলেও এতদিন পর্যন্ত যেন ধরেই নেওয়া হয়েছিল মহাকাশচারীরা মহাকাশ অভিযানের সময় বেশি গুরুত্বপূর্ণ কাজে নিয়োজিত থাকেন, যেখানে যৌনক্রীড়া নাস্তি।  

সেক্সপোলারেশনস-এ মুখ্য ভূমিকায় সম্ভবত দেখা যাভে নীল ছবির জগতে পরিচিত নাম ইভা লোভিয়া ও জনি সিনসকে। মিশন শুরু হওয়ার আগে অবশ্য তাঁদের কঠোর ট্রেনিং নিতে হবে।

দিন দিন কমছে মহাকাশ অভিযানের খরচ। তার সঙ্গেই ব্যাস্তানুপাতে পাল্লা দিয়ে বাড়ছে মহাকাশচারী ব্যাতীত অনান্যদের মহাকাশ যাওয়ার সম্ভাবনা। একাধিক বাণিজ্যিক স্পেশ ফ্লাইট প্রোগ্রাম এখন পরীক্ষানিরীক্ষার স্তরে। এর মধ্যেই মহাশূন্যে পর্নগ্রাফি তৈরির পরিকল্পনা কিন্তু বাস্তবায়িত হওয়ার পথে বেশ কিছুটা হেঁটে ফেলল।