Entertainer of the Year: 5000 mAh ব্যাটারি & বড় 6.5 ইঞ্চি ডিসপ্লে-সহ নতুন Galaxy M02

সোশ্যাল মিডিয়া স্যাভিদের দিকে তাকিয়ে আনা হয়েছে এই Galaxy M02 ফোনসেট। ডুয়াল রিয়ার ক্যামেরার সঙ্গে রয়েছে আরও নানা আধুনিক ফিচার্স।

Updated By: Feb 22, 2021, 03:18 PM IST
Entertainer of the Year: 5000 mAh ব্যাটারি & বড় 6.5 ইঞ্চি ডিসপ্লে-সহ নতুন Galaxy M02

নিজস্ব প্রতিবেদন: এখন প্রতিদিনই বাজারে এত এত নতুন ফোন আসছে যে, বাছতে গিয়ে ধন্দে পড়ে যাচ্ছেন গ্রাহকেরা। এই অতিমারীর সময়ে সব কিছুই অনলাইন। ফলে এখন অনেক উন্নত ডিজিটাল টুলস জরুরি। বড় স্ক্রিন এবং লং ব্যাটারি-লাইফ এখন সব চেয়ে দরকারি। এখন আমরা যদি বলি, আমরাই এক অপ্রত্যাশিত মূল্যে সর্বার্থেই এক নতুন স্মার্টফোন নিয়ে এসেছি, আপনারা কি বিভ্রান্ত হবেন? তার আগে ফিচার্স পড়ে দেখুন।

The Mega Entertainer

আমরা নিয়ে এসেছি একটি power-packed smartphone--Samsung M02। সাধ্যের মধ্যেই থাকবে এর entertainment quotient। 6.5-inch HD+ Infinity-V ডিসপ্লে এবং 720x1600 pixels resolution-ওয়ালা নতুন এই সেটটিকে Galaxy M01-এর পরবর্তী সংস্করণ বলা চলে। ফোনটির মাধ্যমে powerful viewing experience এখন আপনার হাতের মুঠোয়। কোনও দীর্ঘ ভ্রমণের সময়ে 5000mAh battery-যুক্ত এই Samsung M02 হাতে থাকার মানে গোটা যাত্রাপথে এক অবিচ্ছিন্ন entertainment-এর শরিক হওয়া।

Capturing Moments

13-megapixel primary sensor এবং  2-megapixel macro shooter-এর সুবিধাসহ dual rear camera-র এই Galaxy M02 আমাদের জীবনের মধুর স্মৃতিগুলিকে ধরে রাখার জন্য অনবদ্য। এতে রয়েছে  5megapixel selfie camera-ও। social media savvy নতুন প্রজন্মের কাছে ফোনটির গুরুত্ব অপরিসীম হবে, কেননা নিয়মিত পোস্ট 'আপডেট' করার ক্ষেত্রে ফোনটিতে বিপুল সুবিধা থাকছে।

অন্য Discerning Features

Android-10 প্রযুক্তি দ্বারা পরিচালিত এই dual-SIM (Nano) Samsung Galaxy M02। এর শক্তিশালী processer ফোনসেটটিতে গেম খেলার নতুন দিগন্ত খুলে দেবে। ফোনটির ডিজাইন খুব আকর্ষণীয়, অপারেশনাল গ্রিপও বেশ ভাল। haze এবং দীপ্ত matt finish-এর এই ফোন Black, Blue, Grey এবং Red-- এই চার রঙে পাওয়া যাচ্ছে। 32GB storage এবং 3GB RAM-এর এই ফোনে রয়েছে quad-core MediaTek MT6739 SoC। 4G LTE, Wi-Fi, Bluetooth and GPS-এর সুবিধাযুক্ত ফোনটির মেমরি ১ টেট্রাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। 

Value for Money

এবং অত্যাধুনিক ও কৌতূহলোদ্দীপক এই সব ফিচার মিলবে মাত্র ৬৯৯৯ টাকা (2GB+32GB) এবং ৭৪৯৯ টাকায় (3GB+32GB)! ফোনটি ৯ ফেব্রুয়ারি থেকেই Amazon.in, Samsung.com এবং সমস্ত বড় রিটেল স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে।

কোনও প্রত্যন্ত জায়গায় বসে কাজ করার ক্ষেত্রে, স্টাডি, অফিস-ওয়ার্ক বা ভিডিয়ো কল করার ক্ষেত্রে বড় স্ক্রিন এবং বিপুল ব্যাটারির শক্তিওয়ালা এই ফোন দারুণ কার্যকরী। একটা power-packed smartphone হাতের মুঠোয় আনাটা এখন আর কোনও দূরতর স্বপ্ন নয়। ফোনটি এমন লগ্নে লঞ্চ হচ্ছে যখন স্যামসাঙ ভারতে ২৫ বছর পূর্ণ করছে। এই ব্র্যান্ড ভারতের বাজারকে ভাল বোঝে। Digital India-কে আরও এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রেও ব্র্যান্ডটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। competitive price-এর মাধ্যমে আপনি এখন আপনার পছন্দের ফোনটি বেছে নিতে পারবেন। 

তা হলে এবার গলা তুলে বলুন: আমার M, আমার Entertainment!