১৫ মের আগে new Privacy Policy না মানলে কী হবে? জানাল WhatsApp

 দেশ জুড়ে এই নীতি মানা নিয়ে বেঁকে বসেন বেশ কিছু ইউজার। সে সময় হোয়াটসঅ্যাপ বিমুখ ইউজারদের ফিরিয়ে আনতে, প্রাইভেসি পলিসি কার্যকরের দিন পিছিয়ে দিতে বাধ্য হয়  হোয়াট্‌সঅ্যাপ কর্তৃপক্ষ। 

Updated By: Feb 21, 2021, 01:15 PM IST
১৫ মের আগে new Privacy Policy না মানলে কী হবে? জানাল WhatsApp

নিজস্ব প্রতিবেদন: ১৫ মে WhatsApp এর new Privacy Policy গ্রহণ করার শেষ দিন। এই পলিসি জানুয়ারি মাসের শুরুতে প্রকাশ্যে নিয়ে আসে হোয়াটসঅ্যাপ। বলা হয়, ৪ ফেব্রুয়ারির মধ্যে গ্রহণ না করলে অ্যাকাউন্টি ডিলিট হয়ে যাবে। কিন্তু  দেশ জুড়ে এই নীতি মানা নিয়ে বেঁকে বসেন বেশ কিছু ইউজার। সে সময় হোয়াটসঅ্যাপ বিমুখ ইউজারদের ফিরিয়ে আনতে, প্রাইভেসি পলিসি কার্যকরের দিন পিছিয়ে দিতে বাধ্য হয়  হোয়াট্‌সঅ্যাপ কর্তৃপক্ষ। 

TechCrunch-এ প্রকাশিত প্রতিবেদন অনুসারে, হোয়াটসঅ্যাপ জানিয়েছে, তারা new Privacy Policy তে বেশ কিছু বদল এনেছে।  যার আওতায় আপনার হাতে থাকছে দুটি অপশন। আপনি যদি নতুন নীতি গ্রহণ না করেন তবে আপনি কল এবং নটিফিকেশন পাবেন, কিন্তু মেসেজ পাঠাতে পারবেন না। 

 

 এছাড়া, আপনি হয় হোয়াটসঅ্যাপের নতুন গোপনীয়তা নীতি গ্রহণ করতে পারেন বা আপনার চ্যাটের ইতিহাস ডাউনলোড করে অন্য কোনও মেসেজিং অ্যাপ ব্যবহার শুরু করতে পারেন।

এখনও new privacy policies ‘ACCEPT’  করার সময় রয়েছে। যদি বিধি মানতে নারাজ থাকেন, তাহলে ১৫ মের ১২০ দিনের মধ্যে অ্যাকাউন্ট ডিলিট হয়ে যাবে।