আজ ফের ফ্ল্যাশ সেলে Redmi Note 8 Pro!

বুধবার কখন থেকে কোথায় এই ফোনের বিক্রি শুরু হচ্ছে জেনে নিন...

Updated By: Dec 4, 2019, 10:40 AM IST
আজ ফের ফ্ল্যাশ সেলে Redmi Note 8 Pro!

নিজস্ব প্রতিবেদন: আজ ফের একবার ফ্ল্যাশ সেল শুরু হচ্ছে Redmi Note 8-এর। Redmi Note 7-এর তুলনায় আরও ভাল স্পেসিফিকেশন আর চোখ ধাঁধাঁনো ফিনিশ-সহ বাজার কাঁপাচ্ছে চিনা সংস্থার এই ফোন। চাহিদার বাজার ধরতে ফোন দু’টির দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যেই। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Redmi Note 8 Pro-এর স্পেসিফিকেশন আর দাম।

Redmi Note 8 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:

১) তিনটি সংস্করণে লঞ্চ হচ্ছে Redmi Note 8 Pro। ৬ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভার্সানে প্রকাশিত হচ্ছে Redmi Note 8 Pro। এর সঙ্গেই থাকছে MediaTek Helio G90T চিপসেট।

২) Redmi Note 8 Pro-তে থাকছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে রয়েছে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল লেন্স) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো লেন্স)+ ২ মেগাপিক্সেল (ডেপথ সেন্সর)। সেলফির জন্য থাকছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর।

৩) Redmi Note 8 Pro ফোনে থাকছে ৪,৫০০ mAh ব্যাটারি। এর সঙ্গেই থাকছে 18W ফাস্ট চার্জ সাপোর্ট।

আরও পড়ুন: ৬ডিসেম্বর থেকে দাম বাড়ছে Jio-এর প্রিপেড প্ল্যানের, মিলবে ৩ গুন বাড়তি সুবিধা

৪) এই ফোনে রয়েছে Android Pie অপারেটিং সিস্টেম যার উপরে সংস্থার নিজস্ব MIUI 10 স্কিন চলে।

৫) থাকছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচ ডি প্লাস ডিসপ্লে। ফোনের উপরে ছোট্ট নচে থাকছে সেলফি ক্যামেরা। ডিসপ্লে রেজোলিউশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল।

৬) ৬ জিবি RAM+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা, ৬ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা এবং ৮ জিবি RAM+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৭,৯৯৯ টাকা। Realme XT-কে টক্কর দেবে Redmi Note 8 Pro।

বুধবার বেলা ১২টা থেকে Amazon.in, Mi.com আর Mi Home থেকে Redmi Note 8 Pro-এর বিক্রি শুরু হবে।

.