৬ ডিসেম্বর থেকে দাম বাড়ছে Jio-এর প্রিপেড প্ল্যানগুলির, মিলবে ৩ গুন বাড়তি সুবিধাও

জানা গিয়েছে, আগের চেয়ে প্রায় ৪০ শতাংশ দাম বাড়িয়ে ‘অল ইন ওয়ান’ প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির সংস্থা।

Updated By: Dec 2, 2019, 12:40 PM IST
৬ ডিসেম্বর থেকে দাম বাড়ছে Jio-এর প্রিপেড প্ল্যানগুলির, মিলবে ৩ গুন বাড়তি সুবিধাও

নিজস্ব প্রতিবেদন: পরিষেবার মাসুল বাড়ানোর ঘোষণা করা হয়েছিল আগেই। এ বার সামনে এসেছে বর্ধিত মাসুল-সহ Airtel, Vodafone-Idea-এর নতুন প্রিপেড প্ল্যানগুলি। এই প্ল্যানগুলি কার্যকর হচ্ছে আগামী ৩ ডিসেম্বর থেকে। Airtel, Vodafone-Idea-এর মতো Jio নেটওয়ার্কেও বাড়ছে মোবাইল পরিষেবার খরচ। জানা গিয়েছে, আগের চেয়ে প্রায় ৪০ শতাংশ দাম বাড়িয়ে ‘অল ইন ওয়ান’ প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির সংস্থা। তবে নতুন প্রিপেড প্ল্যানগুলির দামের তালিকা এখনও প্রকাশ করেনি Jio।

আরও পড়ুন: খরচ বাড়িয়ে নতুন প্ল্যান সামনে আনল Vodafone-Idea! দেখে নিন একনজরে

সম্প্রতি একটি বিবৃতিতে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ‘অল ইন ওয়ান’ প্ল্যানগুলির দাম প্রায় ৪০ শতাংশ বাড়ানো হয়েছে। তবে দাম বাড়লেও এই প্ল্যানগুলিতে আগের চেয়ে ৩ গুন (৩০০ শতাংশ) বাড়তি সুবিধাও পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন: খরচ বাড়ছে Airtel-এও! দেখে নিন এর নতুন প্রিপেড প্ল্যানগুলি!

এর আগে অক্টোবরে ২২২ টাকা, ৩৩৩ টাকা আর ৪৪৪ টাকা দামের তিনটি ‘অল ইন ওয়ান’ প্ল্যান লঞ্চ করেছিল Jio। এই প্ল্যানে Jio ছাড়া অন্য মোবাইল নেটওয়ার্কে কল করার জন্য একটি নির্দিষ্ট পরিমাণ টকটাইম পেতেন গ্রাহকরা। রবিবার Airtel এবং Vodafone-Idea জানিয়ে দেয় আগামী ৩ ডিসেম্বর থেকে বর্ধিত মাসুল-সহ তাদের নতুন প্রিপেড প্ল্যানগুলি কার্যকর হবে। এর পরই Jio জানিয়ে দেয়, ৬ ডিসেম্বর থেকে মোবাইল পরিষেবার খরচ প্রায় ৪০ শতাংশ বাড়ছে।