শুরু হচ্ছে Flipkart-এর Big Saving Days Sale! একাধিক স্মার্টফোনে মিলবে অবিশ্বাস্য ছাড়

এক নজরে দেখে নেওয়া যাক এই পাঁচ দিনের Big Saving Days Sale-এ কোন স্মার্টফোনে কত ছাড় পাওয়া যাচ্ছে...

Edited By: সুদীপ দে | Updated By: Jun 20, 2020, 09:11 PM IST
শুরু হচ্ছে Flipkart-এর Big Saving Days Sale! একাধিক স্মার্টফোনে মিলবে অবিশ্বাস্য ছাড়

নিজস্ব প্রতিবেদন: শীঘ্রই শুরু হতে চলেছে Flipkart-এর সস্তা Big Saving Days Sale! ২৩ জুন থেকে ২৭ জুন পর্যন্ত চলবে এই সস্তার সেল। এই পাঁচ দিনে একাধিক স্মার্টফোনে মিলবে অবিশ্বাস্য ছাড়! আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই পাঁচ দিনের Big Saving Days Sale-এ কোন স্মার্টফোনে কত ছাড় পাওয়া যাচ্ছে...

১) Redmi K20: এই ফোনের দাম ২১,৯৯৯ টাকা। এই সেলে Redmi K20 কেনা যাবে ২০,৪৯৯ টাকায়। এ ছাড়াও মিলবে নো-কস্ট ইএমআই ও অতিরিক্ত ছাড়ের সুযোগ।

২) Vivo Z1X: এই ফোনের দাম ১৬,৯৯০ টাকা। তবে এই Big Saving Days Sale-এ Vivo Z1X কেনা যাবে ১৪,৯৯০ টাকায়। অর্থাৎ, এক ধাক্কায় ২,০০০ টাকা সস্তা হচ্ছে এই ফোন।

৩) Realme X2 Pro: ৮ জিবি RAM, ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজের এই ফোনের দাম শুরু হচ্ছে ২৮,৭৯৯ টাকা থেকে। তবে এই Big Saving Days Sale-এ Vivo Z1X কেনা যাবে ২৭,৯৯৯ টাকায়।

৪) Vivo Nex: লঞ্চের সময় এই ফোনের দাম ছিল ৩৯,৯৯০ টাকা। এখন বেশ কিছু ই-কমার্স সাইটে এই ফোনের দাম ২৬,৮৯৯ টাকা। এই Big Saving Days Sale-এ Vivo Nex কেনা যাবে ২৩,৯৯০ টাকায়।

আরও পড়ুন: একসঙ্গে ৫০ জন! গ্রুপ ভিডিয়ো কলে এবার বড়সড় সুবিধা মিলবে WhatsApp-এ

৫) iPhone 8: এই ফোনের দাম ৩৮,৯৯৯ টাকা। এই সেলে Redmi K20 কেনা যাবে ৩৬,৯৯৯ টাকায়। অর্থাৎ, এক ধাক্কায় ২,০০০ টাকা সস্তা হচ্ছে এই ফোন। এ ছাড়াও মিলবে ৬,১৬৭ টাকার নো-কস্ট ইএমআই ও অতিরিক্ত ছাড়ের সুযোগ।

.