একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Flipkart!

চলছে Flipkart-এর Big Shopping Days Sale! দেখে নিন কোন স্মার্টফোন কত টাকায় পাওয়া যাচ্ছে...

Sudip Dey | Updated: May 16, 2019, 11:58 AM IST
একাধিক ব্র্যান্ডের স্মার্টফোনে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Flipkart!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: চলছে Flipkart-এর Big Shopping Days Sale! এই সেলে অবিশ্বাস্য দামে মিলছে Oppo, Nokia, Samsung, Asus, Honor-এর মতো নামী ব্র্যান্ডের একাধিক স্মার্টফোন! এই সেলে ৩,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে Flipkart! Big Shopping Days Sale-এ HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে কেনাকাটায় মিলছে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Flipkart Big Shopping Days Sale-এ কোন স্মার্টফোনে কত টাকার ছাড় পাওয়া যাচ্ছে...

১) Oppo K1 (৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট, ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা): এই স্মার্টফোনটি Flipkart-এর Big Shopping Days Sale-এ ১৮,৯৯০ টাকার পরিবর্তে মিলবে ১৪,৯৯০ টাকায়। এ ছাড়াও এক্সচেঞ্জ অফারে সরাসরি ১৬,৮৫০ টাকা পর্যন্ত অবিশ্বাস্য ছাড়ের সুযোগ পাবেন ক্রেতারা।

২) Nokia 6.1 Plus (৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা): এই স্মার্টফোনটি Flipkart-এর Big Shopping Days Sale-এ ১৭,৬০০ টাকার পরিবর্তে মিলবে ১২,৯৯৯ টাকায়। এ ছাড়াও এক্সচেঞ্জ অফারে সরাসরি ১৩,৭৫০ টাকা পর্যন্ত অবিশ্বাস্য ছাড়ের সুযোগ পাবেন ক্রেতারা।

৩) Samsung Galaxy J6 (৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা): এই সেলে ১২,৯০০ টাকার পরিবর্তে এই ফোনটি মিলবে ৯,৪৯০ টাকায়। HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

৪) Nokia 5.1 Plus (৩ জিবি RAM, ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা): এই স্মার্টফোনটি Flipkart-এর Big Shopping Days Sale-এ ১৩,১৯৯ টাকার পরিবর্তে মিলবে ৭,৯৯৯ টাকায়। এ ছাড়াও এক্সচেঞ্জ অফারে সরাসরি ৯,৭০০ টাকা পর্যন্ত অবিশ্বাস্য ছাড়ের সুযোগ পাবেন ক্রেতারা।

আরও পড়ুন: ২৯৯ টাকার রিচার্জে ৫,৪০০ টাকার ক্যাশ ব্যাক দিচ্ছে Jio!

৫) Asus ZenFone Max Pro M1 (৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা): এই স্মার্টফোনটি Flipkart-এর Big Shopping Days Sale-এ ১২,৯৯৯ টাকার পরিবর্তে মিলবে ৮,৯৯৯ টাকায়। এ ছাড়াও HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

৬) Honor 10 Lite (৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট, ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা): এই সেলে ১৬,৯৯৯ টাকার পরিবর্তে এই ফোনটি মিলবে ১২,৯৯৯ টাকায়। এ ছাড়াও HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে কেনাকাটায় মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।