২৯৯ টাকার রিচার্জে ৫,৪০০ টাকার ক্যাশ ব্যাক দিচ্ছে Jio!

কী ভাবে পাওয়া যাবে এই বিশেষ সুবিধা? আসুন জেনে নেওয়া যাক...

Sudip Dey | Updated: May 16, 2019, 04:14 PM IST
২৯৯ টাকার রিচার্জে ৫,৪০০ টাকার ক্যাশ ব্যাক দিচ্ছে Jio!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: গ্রাহকদের সস্তায় 4G ডেটা এবং আরও একাধিক সুযোগ-সুবিধা দেওয়ার ক্ষেত্রে বাকি টেলিকম সংস্থার চেয়ে সব সময় এক ধাপ এগিয়ে থাকে Jio। বিভিন্ন মাপকাঠিতে দেশের একাধিক টেলিকম সংস্থাকে পিছনে ফেলে এক নম্বরে জায়গা করে নিয়েছে মুকেশ আম্বানির সংস্থা। সম্প্রতি গ্রাহকদের প্রাইম মেম্বারশিপের মেয়াদ এক বছর বাড়িয়ে দিয়েছে Jio। অর্থাৎ, ৯৯ টাকা দিয়ে যাঁরা ‘প্রাইম মেম্বারশিপ’ অ্যাকটিভ করিয়েছিলেন, তাঁরা ১ বছরের পরিবর্তে টানা ২ বছর ‘প্রাইম মেম্বারশিপ’-এর সুযোগ-সুবিধা পাবেন। এ বার ২৯৯ টাকার প্রিপেইড রিচার্জে ৫,৪০০ টাকার ক্যাশ ব্যাক দিচ্ছে Jio! কী ভাবে পাবেন? আসুন জেনে নেওয়া যাক...

মঙ্গলবার লঞ্চ হয়েছে OnePlus-এর নতুন দু’টি ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 7 আর OnePlus 7 Pro। যে সমস্ত Jio গ্রাহক এই ফোন কিনবেন তাঁদের জন্য একাধিক আকর্ষণীয় অফার ঘোষণা করেছে মুকেশ আম্বানির সংস্থা। এ বার সেই অফারগুলি সম্পর্কে দেখে নেওয়া যাক...

১) ২৯৯ টাকার প্রিপেইড রিচার্জে ৫,৪০০ টাকার ক্যাশ ব্যাক ভাউচার দিচ্ছে Jio! MyJio অ্যাপ থ্যেকে ৩৬টি ১৫০ টাকার ক্যাশব্যাক ভাউচারে এই ৫,৪০০ টাকা দেবে Jio।

২) এই ক্যাশব্যাক ভাউচার কাজে লাগিয়ে ২৯৯ টাকার প্রিপেইড রিচার্জ মাত্র ১৪৯ টাকায় করতে পারবেন Jio গ্রাহকরা। ২৯৯ টাকার এই প্ল্যানে ২৮ দিনের বৈধতায় প্রতিদিন ৩ জিবি 4G ডেটা ব্যবহারের সুযোগ পাবেন Jio গ্রাহকরা। এ সঙ্গেই মিলবে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি এসএমএস-এর সুবিধা।

আরও পড়ুন: শীঘ্রই ভারতে ১০,০০০ ইলেকট্রিক গাড়ি চালানোর তোড়জোড় চালাচ্ছে Ola!

৩) ৫,৪০০ টাকার ক্যাশ ব্যাক ভাউচার ছাড়াও অতিরিক্ত ৩,৯০০ টাকার সুযোগ-সুবিধা পাবেন গ্রাহকরা। যেমন, Zoomcar বুকিংয়ে ২০ শতাংশ বা ২০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ফ্লাইট বুকিংয়ে মিলবে ১,৫৫০ টাকার ছাড় এবং হোটেল বুকিংয়ে মিলবে ১৫ শতাংশ ছাড়।