৭০ হাজারের ফোন পাবেন ২৫ হাজার টাকায়! আসছে ফ্লিপকার্টের দিওয়ালি সেল

এলজি জিএইটেক্স যখন লঞ্চ হয়েছিল তখন দাম ছিল ৬৯,৯৯৯ টাকা।

Updated By: Oct 25, 2020, 05:26 PM IST
৭০ হাজারের ফোন পাবেন ২৫ হাজার টাকায়! আসছে ফ্লিপকার্টের দিওয়ালি সেল

নিজস্ব প্রতিবেদন- LG G8X. ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডে-তে ফোনটির প্রতি গ্রাহকদের প্রবল আগ্রহ ছিল। ডুয়েল স্ক্রিন-এর এই ফোনের সেল শুরু হওয়ার ১২ ঘণ্টার মধ্যেই ৩৫০ কোটি ফোন বিক্রি করে ফেলেছিল সংস্থাটি। আপনিও কি এই ফোন পাওয়ার জন্য মুখিয়ে ছিলেন! কিন্তু ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল-এর সময় সুযোগ ফস্কেছে! কিন্তু আর চিন্তা নেই।  ফ্লিপকার্ট দিওয়ালি সেলে আবার এই ফোন খুব সস্তায় পাবেন গ্রাহকরা। 

এলজি জিএইটেক্স যখন লঞ্চ হয়েছিল তখন দাম ছিল ৬৯,৯৯৯ টাকা। কিন্তু বিগ বিলিয়ন ডে সেলে এই ফোনের দাম দাঁড়িয়েছিল ১৯৯৯০ টাকা। এবার বিগ দিওয়ালি সেল-এর সময় এলজির এই ফোনটি গ্রাহকরা পাবেন ২৪,৯৯০ টাকায়। অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ড ইএমআই ট্রানজাকশন করলে ইন্টারেস্টে ডিসকাউন্ট পাবেন ১০ শতাংশ পর্যন্ত। এছাড়া বাজাজ ফিনসার্ভ থেকে ইএমআই বিকল্প পাবেন গ্রাহকরা। যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে এই ফোন ইএমআই-তে নিতে পারবেন গ্রাহকরা। ১৬,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হবে।

আরও পড়ুন-  চাঞ্চল্যকর তথ্য! সোশ্যাল মিডিয়ায় গেমিং অ্যাপের বিজ্ঞাপন দেখে ডাউনলোড করলেই বিপদ

এলজির এই ফোনে  6.4 ইঞ্চি গুল এইচ ডি + গুল ভিসন ডিসপ্লে রয়েছে। স্ক্রিন এর অ্যাসপেক্ট রেসিও ১৯:৫:৯। অ্যান্ড্রয়েড নাইন পাই রয়েছে। ২.১ ইঞ্চির একটি সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে। সেটিতে টাইম, ব্যাটারি, ও অন্য নোটিফিকেশান দেখা যাবে। কোয়ালক্রম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর আছে এই ফোনে।