আমাজন প্রাইমকে টেক্কা দিতে লঞ্চ হল ফ্লিপকার্ট প্লাস, তবে পয়সা দিয়ে হওয়া যাবে না সদস্য

আমাজন প্রাইমের সদস্যরা বিনামূল্যে ফ্রি একদিনে ডেলিভারি, ডিসকাউন্টেড সেম ডে ডেলিভারি, আমাজন ডিলসে আগাম কেনাকাটা, এক্সক্লুসিভ ডিলস, প্রাইম ভিডিও ও মিউজিক অ্যাক্সেসের মতো পরিষেবা মেলে। একই রকম সুবিধা পাবেন ফ্রিপকার্ট প্লাসের সদস্যরা।

Updated By: Aug 16, 2018, 02:05 PM IST
আমাজন প্রাইমকে টেক্কা দিতে লঞ্চ হল ফ্লিপকার্ট প্লাস, তবে পয়সা দিয়ে হওয়া যাবে না সদস্য

নিজস্ব প্রতিবেদন: বাঁধা খরিদ্দারদের জন্য সদস্যপদ যোজনা চালু করল ই কমার্স সাইট ফ্লিপকার্ট। 'ফ্লিপকার্ট প্লাস' নামে এই প্রকল্পের সদস্য হতে যদিও কোনও পয়সা লাগবে না। 'আমাজন প্রাইম'-কে টেক্কা দিতে ফ্লিপকার্টের এই প্রকল্পে মিলবে একই রকম সুবিধা। আমাজন প্রাইম-এর সদস্যপদের জন্য মাসে ১২৯ টাকা হিসাবে বছরে ৯৯৯ টাকা দিতে হয় গ্রাহককে। 

আমাজন প্রাইমের সদস্যরা বিনামূল্যে ফ্রি একদিনে ডেলিভারি, ডিসকাউন্টেড সেম ডে ডেলিভারি, আমাজন ডিলসে আগাম কেনাকাটা, এক্সক্লুসিভ ডিলস, প্রাইম ভিডিও ও মিউজিক অ্যাক্সেসের মতো পরিষেবা মেলে। একই রকম সুবিধা পাবেন ফ্রিপকার্ট প্লাসের সদস্যরা। আগেই এই প্রকল্পের কথা ঘোষণা করেছিল ফ্লিপকার্ট। ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসে তার সূচনা করল তারা। 

ফ্লিপকার্ট প্লাস-এর মেম্বারশিপ যদিও আমাজন প্রাইম-এর মতো টাকা দিয়ে কেনা যাবে না। একবার সদস্যপদ নিলে তা কার্যকর থাকবে ১ বছর। এই প্রকল্পে ফ্রি ডেলিভারি মিলবে ফ্লিপকার্টের ৩ কোটি পণ্যে। 

গর্ভধারণ রোধে এবার নতুন স্মার্টফোন অ্যাপ! 

কী ভাবে পাওয়া যাবে সদস্যপদ?

ফ্লিপকার্ট প্লাসের সদস্যপদের জন্য আপনাকে জমাতে হবে কয়েন। ২৫০ টাকার জিনিস কিনলে মিলবে ১টি কয়েন। একবারে সর্বোচ্চ ১০টি কয়েন জমাতে পারবেন একজন খরিদ্দার। এভাবে ৫০টি কয়েন জমালে মিলবে ফ্লিপকার্ট প্লাসের সদস্যপদ। পরের বছর সদস্যপদ পুনর্নবীকরণের জন্য আবার জমাতে হবে ৫০ কয়েন। 

হ্যাকিং-এর হাত থেকে বাঁচতে মেনে চলুন সহজ ৫টি কৌশল!

জেনে নিন শর্তাবলী

- এই প্রকল্পের সুবিধা ফ্লিপকার্টের ওয়েবসাইট, মোবাইল অ্যাপ ও ফ্লিপকার্ট মোবাইল ওয়েবসাইটে পাওয়া যাবে। 

- এই সদস্যপদ ১ বছরের জন্য কার্যকর থাকবে।  

.