PUBG খেলে ৪১ লক্ষ টাকা জিতলেন মুম্বইয়ের চার যুবক!

এ বার ভারতের হয়ে PUBG প্রতিযোগিতায় অংশ নিতে বার্লিন যাচ্ছেন এই চার যুবক...

Updated By: Jun 25, 2019, 10:03 AM IST
PUBG খেলে ৪১ লক্ষ টাকা জিতলেন মুম্বইয়ের চার যুবক!

নিজস্ব প্রতিবেদন: ছেলেমেয়েদের PUBG 'আসক্তি' নিয়ে মা বাবাদের চিন্তার অন্ত নেই। PUBG নিষিদ্ধ করার দাবিতেও সরব হয়েছেন অনেকেই। এমনকি প্রধানমন্ত্রীর কাছেও ছেলের PUBG আসক্তি নিয়ে অভিযোগ করেছেন এক মহিলা। কয়েকদিন আগেই একটানা PUBG খেলার ফলে মৃত্যুর ঘটনাও। কিন্তু যদি বলি এই PUBG খেলেই ৪১ লক্ষ টাকার পুরষ্কার জিতে নিলেন চার যুবক!

অবাক হলেন তো? ঘটনাটি অবিশ্বাস্য হলেও সত্যি। ১৪ ও ১৫ জুন নয়া দিল্লিতে অনুষ্ঠিত PUBG Mobile Club Open 2019-এ অংশ নেন সারা দেশের সেরা পাবজি খেলোয়াড়রা। বেশ কিছু রাউন্ড-এ চলে খেলা। দু’ দিনের প্রতিযোগিতার শেষে চ্যাম্পিয়ন-এর শিরোপা ছিনিয়ে নেন মুম্বাইয়ের চার যুবক। প্রতিযোগিতার পুরস্কার হিসাবে তাঁদের হাতে তুলে দেওয়া হয় ৪১ লক্ষ টাকার পুরস্কার। এই চার যুবক Team Soul নামে একটি দল হিসাবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন।

আরও পড়ুন: ভারতে লঞ্চ হল ৪৮ মেগাপিক্সেলের ডুয়াল রোটেটিং ক্যামেরা-সহ Asus 6z

এই টুর্নামেন্ট-এ তাদের ঝুলিতে ছিল ৮৬টি Kill, দু'টি চিকেন ডিনার ও ২৫৪ পয়েন্ট-এর সম্মিলিত স্কোর।  

শুধু তাই নয়। ভারতসেরা পাবজি খেলোয়ার হিসাবে নির্বাচিত হওয়ার পর এবার তাদের পাখির চোখ আন্তর্জাতিক স্তর। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে এ বার তাঁরা উড়ে যাচ্ছেন বার্লিন। সেখানে বিভিন্ন দেশের সেরা দলগুলির সঙ্গে প্রতিযোগিতায় নামবেন তাঁরা। সেখানে জিততে পারলে, অর্থাৎ, বিশ্ব চ্যাম্পিয়ন হতে পারলে মিলবে ১৭ কোটি টাকার প্রাইজ পুল থেকে পুরস্কার জেতার সুযোগ। 

তবে Team Soul-এর এটাই প্রথম সাফল্য নয়। এর আগেও বহু পাবজি টুর্নামেন্ট-এ চ্য়াম্পিয়ন হয়েছেন এই চার যুবক। মার্চ মাসে PUBG MOBILE India Series-এও ভারতে এক নম্বর স্থান পায় Team Soul। এই দলের ক্যাপ্টেন নমন মাথুর গোটা দেশে পাবজি উৎসাহীদের মধ্যে বেশ জনপ্রিয়। 

.