বিদেশেও ফ্রি আনলিমিটেড ইনকামিং ও ৩ GB ডেটা!

কেমন হবে যদি সারা বিশ্বটাই আপনার বাড়ি হয়ে যায়? মানে আপনি বিশ্বের যেখানেই যান না কেন, মনে হবে যেন ঘরেই আছেন। একই ফোনের খরচ। মিনিটে মিনিটে স্ট্যাটাস থেকে ছবি পোস্ট বা শেয়ার করতে আলাদা করে ডেটা কার্ড ভরতে হচ্ছে না। ইমকামিং আনলিমিটেড। ফ্রি ৩ জিবি ডেটা। বিশ্বাস হচ্ছে না তো? এমনটাই হচ্ছে ফ্রি আনলিমিটেড ইনকামিং ও ৩ জিবি ডেটা অফারে, যা একমাত্র দিচ্ছে এয়ারটেল, যার সুবাদে আপনি এখানে থাকলেও যা, বাইরে হিল্লি-দিল্লি করে বেড়ালেও তা।

Updated By: Jun 1, 2016, 08:11 PM IST
বিদেশেও ফ্রি আনলিমিটেড ইনকামিং ও ৩ GB ডেটা!

ওয়েব ডেস্ক : কেমন হবে যদি সারা বিশ্বটাই আপনার বাড়ি হয়ে যায়? মানে আপনি বিশ্বের যেখানেই যান না কেন, মনে হবে যেন ঘরেই আছেন। একই ফোনের খরচ। মিনিটে মিনিটে স্ট্যাটাস থেকে ছবি পোস্ট বা শেয়ার করতে আলাদা করে ডেটা কার্ড ভরতে হচ্ছে না। ইমকামিং আনলিমিটেড। ফ্রি ৩ জিবি ডেটা। বিশ্বাস হচ্ছে না তো? এমনটাই হচ্ছে ফ্রি আনলিমিটেড ইনকামিং ও ৩ জিবি ডেটা অফারে, যা একমাত্র দিচ্ছে এয়ারটেল, যার সুবাদে আপনি এখানে থাকলেও যা, বাইরে হিল্লি-দিল্লি করে বেড়ালেও তা।

ইন্টারন্যাশনাল স্মার্টপ্যাক নিয়ে এল এয়ারটেল। আপনার কাছে যদি এয়ারটেল পোস্টপেইড কানেকশন থাকে, তবে আপনাকে বিদেশ গিয়ে আর সিম চেঞ্জ করতে হবে না। যে কোনও একটা ইন্টারন্যাশনাল স্মার্টপ্যাক ভরিয়ে নিলেই চলবে। প্রাথমিকভাবে আপনাকে মাসিক একটা টাকা দিয়ে ইন্টারন্যাশনাল রোমিং স্মার্টপ্যাকটা অ্যাক্টিভেট করিয়ে নিতে হবে। এই রেন্টাল কার্যকর থাকবে ১৮০ দিনের জন্য। তবে ভয়েস কল এখনই ফ্রি হচ্ছে না।

.