এত কমে ফুল টকটাইম এবং 1 GB ডেটা!

টেলিকম সেক্টরে যেন একের পর এক ঝড় উঠছে। রিলায়েন্স জিও-র 4G ডেটা অফার ঘোষণার পর অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলিও প্রতিযোগিতায় নেমে পড়েছে। কিছুদিন আগেই রিলায়েন্স কর্নধার মুকেশ অম্বানি জিও 4G সার্ভিসে বিনামূল্যে ভয়েস কল এবং ডেটা ট্যারিফের ঘোষণা করে। রিলায়েন্সের এই অফার ঘোষণার পর অন্যান্য টেলিকম কোম্পানিগুলি যেমন এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া এবং বিএসএনএলও তাদের ডেটা ট্যারিফ অনেক কমিয়ে দিয়েছে।

Updated By: Sep 12, 2016, 02:40 PM IST
এত কমে ফুল টকটাইম এবং 1 GB ডেটা!

ওয়েব ডেস্ক: টেলিকম সেক্টরে যেন একের পর এক ঝড় উঠছে। রিলায়েন্স জিও-র 4G ডেটা অফার ঘোষণার পর অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলিও প্রতিযোগিতায় নেমে পড়েছে। কিছুদিন আগেই রিলায়েন্স কর্নধার মুকেশ অম্বানি জিও 4G সার্ভিসে বিনামূল্যে ভয়েস কল এবং ডেটা ট্যারিফের ঘোষণা করে। রিলায়েন্সের এই অফার ঘোষণার পর অন্যান্য টেলিকম কোম্পানিগুলি যেমন এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া এবং বিএসএনএলও তাদের ডেটা ট্যারিফ অনেক কমিয়ে দিয়েছে।

আরও পড়ুন কেন কিনবেন iPhone 7 ও iPhone 7 plus জেনে নিন

ডেটা ট্যারিফের এই প্রতিযোগিতায় এবার ময়দানে নেমে পড়েছেন মুকেশ অম্বানির ভাই অনিল অম্বানিও। রিলায়েন্স কমিউনিকেশন এবার নিয়ে এসেছে প্রিপেড জিএসএম সাবস্ক্রাইবারদের জন্য নতুন অফার। এই অফারে গ্রাহকেরা ৪০ টাকায় রিচার্জ করে পেয়ে যাবেন 1 GB ডেটা এবং ফুল টক-টাইম। এই অফার ২০ দিনের জন্য বৈধ।

.