৪০ মেগাপিক্সেল ক্যামেরা-সহ লঞ্চ করছে Huawei Mate 20 Pro

আসুন এক নজরে দেখে নেওয়া যাক Huawei Mate 20 Pro-এর স্পেসিফিকেশান...

Updated By: Jan 3, 2019, 05:39 PM IST
৪০ মেগাপিক্সেল ক্যামেরা-সহ লঞ্চ করছে Huawei Mate 20 Pro

নিজস্ব প্রতিবেদন: নতুন দু’টি রঙে (নিউ ইয়ার রেড ও কমেট ব্লু) বাজারে লঞ্চ করতে চলেছে Huawei-এর নতুন স্মার্টফোন Mate 20 Pro। ইতিমধ্যেই চিনের সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই ফেলে দিয়েছে Huawei Mate 20 Pro-এর এই নতুন লুক। এই ফোনে থাকছে ৪০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। এ ছাড়াও রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। আসুন এক নজরে দেখে নেওয়া যাক Huawei Mate 20 Pro-এর স্পেসিফিকেশান।

Huawei Mate 20 Pro-এর স্পেসিফিকেশান:

Huawei Mate 20 Pro-এ থাকছে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৭ শতাংশের বেশি।

ডুয়াল সিম বিশিষ্ট Huawei Mate 20 Pro-এ থাকছে Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম। এর সঙ্গে থাকছে HiSilicon Kirin ৯৮০ চিপসেট।

Huawei Mate 20 Pro-এ থাকছে ৬ জিবি / ৮ জিবি RAM আর ১২৮ জিবি / ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ।

Huawei Mate 20 Pro-এ রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা সেট আপ। একটি ৪০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার, দ্বিতীয়টি ২০ মেগাপিক্সেলের আর তৃতীয়টি ৮ মেগাপিক্সেলের সেন্সার থাকবে। ফোনটিতে রয়েছে একটি ২৪ মেগাপিক্সেলের দুর্দান্ত সেলফি ক্যামেরাও। এরই সঙ্গে Huawei Mate 20 Pro-এ রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ফেস আনলক ফিচার।

আরও পড়ুন: Vivo-র একাধিক স্মার্টফোনে মিলছে বড়সড় ছাড়! সুযোগ হাতছাড়া হলে পস্তাবেন!

Huawei Mate 20 Pro-এ থাকছে ৪২০০ mAh-এর ব্যাটারি। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

Huawei Mate 20 Pro এর দাম:

জানা গিয়েছে, ভারতে Huawei Mate 20 Pro-এর দাম শুরু হচ্ছে ৬৯,৯৯০ টাকা থেকে। এই দামে পাওয়া যাবে Mate 20 Pro-এর ৬ জিবি RAM+২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট।

.