১ এপ্রিল থেকে রোমিং কলে চার্জ কাটবে না আইডিয়া

এয়ারটেলের দেখানো পথেই হাঁটতে চাইছে আইডিয়া। ভারতের প্রথম সারির টেলি কমিউনিকেশন কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি, আইডিয়া ঘোষণা করল, "১ এপ্রিল থেকে সমস্ত আইডিয়া নেটওয়ার্ক ব্যবহারকারীদের রোমিং কলে আর কোনও চার্জ দিতে হবে না। ইনকামিং রোমিং ফ্রি"। 

Updated By: Mar 13, 2017, 04:12 PM IST
১ এপ্রিল থেকে রোমিং কলে চার্জ কাটবে না আইডিয়া

ওয়েব ডেস্ক: এয়ারটেলের দেখানো পথেই হাঁটতে চাইছে আইডিয়া। ভারতের প্রথম সারির টেলি কমিউনিকেশন কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি, আইডিয়া ঘোষণা করল, "১ এপ্রিল থেকে সমস্ত আইডিয়া নেটওয়ার্ক ব্যবহারকারীদের রোমিং কলে আর কোনও চার্জ দিতে হবে না। ইনকামিং রোমিং ফ্রি"। 

বর্তমানে ভারতে আইডিয়া ব্যবহারকারীর সংখ্যা প্রায় ২০ কোটির কাছাকাছি। দেশের ৪ লাখ শহরে আইডিয়া নেটওয়ার্ক সচল। ১ এপ্রিল থেকে এই সমস্ত পরিসরের সকল গ্রাহকই ফ্রি রোমিংয়ের সুবিধা তো পাবেনই সঙ্গে উপভোক্তারা পাবেন ফ্রি এসএমএসের পরিষেবাও।

ইন্টারন্যাশনাল রোমিংয়ের ক্ষেত্রে আইডিয়া, এশিয়া এবং ইউরোপের জন্য আলাদা আলাদা প্ল্যান রেখেছে। ৪০০ মিনিট আউটগোয়িং মিনিট, প্রতিদিন ১০০টি এসএমএস, ৩জিবি ডেটা এবং আনলিমিটেড ইনকামিং কল কোনও রোমিং চার্জ না দিয়েই, এশিয়ায় এই প্ল্যানের দাম ২,৯৯৯। এই একই প্ল্যান ইউরোপের জন্য হলে, দাম ৫,৯৯৯। দুই ক্ষেত্রেই প্ল্যানের বৈধতা ৩০ দিন। 

 
.