close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মাত্র ৬০০ টাকায় টিভি, ল্যান্ডলাইন ও ইন্টারনেট পরিষেবা দেবে জিও

প্রথমবারের জন্য এই কানেকশন নিতে গেলে খরচ করতে হবে ৪,৫০০ টাকা।

Sukhendu Sarkar | Updated: Jun 25, 2019, 09:26 PM IST
মাত্র ৬০০ টাকায় টিভি, ল্যান্ডলাইন ও ইন্টারনেট পরিষেবা দেবে জিও

নিজস্ব প্রতিবেদন: ভারতের ইন্টারনেট পরিষেবায় বাজিমাত করেছে রিলায়েন্স। এবার দেশজুড়ে জিও গিগাফাইবার-এর পরিষেবা আনতে চলেছে এই সংস্থা। একটি প্যাক রিচার্জ করলে একই সঙ্গে পাওয়া যাবে ইন্টারনেট, টেলিভিশন ও ল্যান্ডলাইনের সুবিধা। খরচ করতে হবে মাসে মাত্র ৬০০ টাকা। এর ফলে আর আলাদা করে টেলিভিশন, ইন্টারনেট ও ল্যান্ডলাইনের জন্য খরচ করতে হবে না গ্রাহকদের।

২০১৮ সালে জিও গিগাফাইবার ইন্টারনেট পরিষেবার কথা ঘোষণা করেছিল রিলায়েন্স। সেই বছরই অগাস্টে তার কাজ শুরু করে দেয় সংস্থাটি। গত এক বছরে ভারতের বিভিন্ন শহরে পরীক্ষামূলকভাবে জিও গিগাফাইবারের পরিষেবাও শুরু করেছে রিলায়েন্স। অর্থনীতি বিষয়ক পোর্টাল 'লাইভ মিন্ট' সূত্রে খবর, জিও গিগাফাইবারের এই নতুন প্যাকের মূল্য মাত্র ৬০০ টাকা। এই একটি প্যাক রিচার্জ করলেই মাস জুড়ে পাওয়া যাবে টেলিভিশন, ইন্টারনেট ও ল্যান্ড লাইনের পরিষেবা। প্রথমবারের জন্য এই কানেকশন নিতে গেলে খরচ করতে হবে ৪,৫০০ টাকা। তবে, পরবর্তী পর্যায়ে ২,০০০ টাকায় এই কানেকশন দেওয়ার পরিকল্পনা করছে রিলায়েন্স।

আরও পড়ুন - Oppo-এর নতুন ফোনে ডিসপ্লের মধ্যেই লুকানো ক্যামেরা, দেখুন ভিডিয়ো

লাইভ মিন্ট সূত্রে খবর, এই 'ট্রিপল কম্বো' প্যাক রিচার্জ করলে দেখা যাবে ৬০০টি টিভি চ্যানেল। তার সঙ্গে থাকছে ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট পরিষেবা। পাশাপাশি ল্যান্ডলাইনের সুবিধাও পাবেন গ্রাহক। চেন্নাই ও মুম্বইয়ের কিছু অংশে পরীক্ষামূলকভাবে এই পরিষেবা চালু করেছে রিলায়েন্স। তবে আপাতত গ্রাহকদের মাসে ১০০ জিবি ফ্রি ডেটা দেয় সংস্থা। আরও তিন মাস পরে ল্যান্ডলাইন ও টেলিভিশনের পরিষেবা দিতে চাইছে সংস্থা। এই বছরের শেষে বা সামনের বছরের শুরুতে দেশজুড়ে এই পরিষেবা চালু করতে চাইছে রিলায়েন্স। প্রাথমিক পর্যায়ে দেশের ১,৬০০ টি শহরে এই পরিষেবা চালু করতে চাইছে সংস্থা।