কতদিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন জিও-র হ্যাপি নিউ ইয়ার অফার?

টেলিকম দুনিয়ায় আরও বড় ঝড় তুলতে শুরু করল জিও। আজকের ঘোষণার পর টেলিকম দুনিয়ায় আরও বড় ঝড় উঠতে শুরু করবে। এমনিতেই জিও আসার পর থেকে টেলিকম দুনিয়ায় প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলিও জিও-র সঙ্গে পাল্লা দিতে ট্যারিফ প্ল্যান কমাতে শুরু করেছে। এবার তাদের আরও বড় প্রতিযোগিতার মুখে এনে দিল জিও।

Updated By: Feb 21, 2017, 04:43 PM IST
কতদিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন জিও-র হ্যাপি নিউ ইয়ার অফার?

ওয়েব ডেস্ক: টেলিকম দুনিয়ায় আরও বড় ঝড় তুলতে শুরু করল জিও। আজকের ঘোষণার পর টেলিকম দুনিয়ায় আরও বড় ঝড় উঠতে শুরু করবে। এমনিতেই জিও আসার পর থেকে টেলিকম দুনিয়ায় প্রতিযোগিতা শুরু হয়ে গিয়েছে। অন্যান্য সার্ভিস প্রোভাইডরগুলিও জিও-র সঙ্গে পাল্লা দিতে ট্যারিফ প্ল্যান কমাতে শুরু করেছে। এবার তাদের আরও বড় প্রতিযোগিতার মুখে এনে দিল জিও।

আরও পড়ুন জিও নিয়ে নতুন কী কী ঘোষণা করলেন মুকেশ আম্বানি?

মঙ্গলবার জিও কর্নধার মুকেশ আম্বানি আরও বড় ঘোষণা করেন। তিনি একটি নতুন অফারের ঘোষণা করেন। প্রাইম মেম্বারশিপ অফার। সেই অফারে জিও গ্রাহকেরা ২০১৮-র ৩১ মার্চ পর্যন্ত হ্যাপি নিউ ইয়ার অফারটি ব্যবহার করতে পারবেন। প্রথম ১০ কোটি মানুষ স্বাভাবিকভাবেই এই অফারের আওতায় চলে আসবেন।

আরও পড়ুন শুধু 4G নয়, এবার 2G-3G ফোনেও ব্যবহার করুন জিও! জানুন কীভাবে

বছরে এককালীন ৯৯ টাকা দিয়ে সদস্যপদ গ্রহণ করতে হবে। প্ল্যানের নাম ‘জিও প্রাইম’। এর ফলে ৩১ মার্চ, ২০১৮ পর্যন্ত জিও-র ভয়েস কল থেকে শুরু করে ইন্টারনেট, মিডিয়া সার্ভিস সব আনলিমিটেডভাবে ব্যবহার করা যাবে এই ‘জিও প্রাইম’ অফারে নাম নথিভুক্ত করলে। তবে সুখের কথা, এই সদস্যপদ গ্রহণ করলে অন্যান্য কোম্পানি যে পরিমাণ ট্যারিফ ডেটা দিয়ে থাকে, তার থেকে ২০ শতাংশ বেশি ইন্টারনেট ডেটা পরিষেবাও দেবে জিও। এই ফ্রি-অফার অবশ্য শুধুমাত্র সেই সব জিও গ্রাহকদের জন্য যাঁরা ইতিমধ্যে এই মোবাইল পরিষেবা সংস্থার গ্রাহক হিসাবে নাম লিখিয়েছেন অথবা চলতি বছরের ৩১ মার্চের মধ্যে নাম লেখাবেন।

আরও পড়ুন জানেন জিও-র পরবর্তী পদক্ষেপ কী?

.