জলের দরে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দিচ্ছে এই স্মার্টফোন!

এর সঙ্গেই রয়েছে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এক নজরে দেখে নেওয়া যাক Meizu Note 9-এর স্পেসিফিকেশন...

Updated By: Mar 8, 2019, 04:49 PM IST
জলের দরে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দিচ্ছে এই স্মার্টফোন!

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা-সহ চিনের বাজারে লঞ্চ করেছে নতুন স্মার্টফোন Meizu Note 9। Xiaomi, Realme-এর মতো একাধিক চিনা স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থার সঙ্গে কড়া প্রতিযোগীতার মুখে পড়তে হবে Meizu Note 9 ফোনটিকে। এক নজরে দেখে নেওয়া যাক Meizu Note 9-এর স্পেসিফিকেশন...

Meizu Note 9-এর স্পেসিফিকেশন:

১) ৬.২ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৪ শতাংশেরও বেশি। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

২) এই ফোনে রয়েছে ৪ জিবি / ৬ জিবি RAM + ৬৪ জিবি / ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: Samsung Galaxy S9-এ মিলছে ১৩,৬০০ টাকার বিশাল ছাড়!

৩) Android 9.0 (Pie) অপারেটিং সিস্টেমের উপরেই চলবে কোম্পানির নিজস্ব Flyme 7.2 স্কিন। আর রয়েছে Snapdragon ৬৭৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার, এই ক্যামেরায় রয়েছে f/1.7 অ্যাপারচার) + ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সার। এর সঙ্গেই রয়েছে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল শক্তিশালী ব্যাটারি। এর সঙ্গেই Meizu Note 9-এ থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

Meizu Note 9 এর দাম শুরু হচ্ছে ১,৩৯৮ ইউয়ান (ভারতীয় মূদ্রায় যা ১৪,৭০০ টাকা) থেকে। একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Meizu Note 9।

.