সাড়ে ৭ হাজার টাকার মধ্যে ২টি ফোরজি স্মার্টফোন নিয়ে এল মাইক্রোম্যাক্স

মাইক্রোম্যাক্স নিয়ে এল ৩টি নতুন ফোরজি স্মার্টফোন। ক্যানভাস ব্লেজ ফোরজি, ক্যানভাস ফায়ার ফোরজি ও ক্যানভাস প্লে ফোরজিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম। ক্যানভাস ব্লেজ ফোরজি ও ক্যানভাস ফায়ার ফোরজির দাম যেখানে ৬,৯৯৯ টাকা, ক্যানভাস প্লে ফোরজি পাওয়া যাবে ১২,৪৯৯ টাকায়।

Updated By: Sep 24, 2015, 10:50 PM IST
সাড়ে ৭ হাজার টাকার মধ্যে ২টি ফোরজি স্মার্টফোন নিয়ে এল মাইক্রোম্যাক্স

ওয়েব ডেস্ক: মাইক্রোম্যাক্স নিয়ে এল ৩টি নতুন ফোরজি স্মার্টফোন। ক্যানভাস ব্লেজ ফোরজি, ক্যানভাস ফায়ার ফোরজি ও ক্যানভাস প্লে ফোরজিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম। ক্যানভাস ব্লেজ ফোরজি ও ক্যানভাস ফায়ার ফোরজির দাম যেখানে ৬,৯৯৯ টাকা, ক্যানভাস প্লে ফোরজি পাওয়া যাবে ১২,৪৯৯ টাকায়।

ক্যানভাস ব্লেজ ফোরজি চলবে কোয়াড-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ২১০(এমএসএম৮৯০৯) সিপিইউতে, ক্যানভাস ফায়ার ফোরজি চলবে কোয়াড-কোর মিডিয়াটেক এমটিকে৬৭৩৫ প্রসেসরে। ক্যানভাস ব্লেজ ফোরজিতে রয়েছে অপেক্ষাকৃত বড় ২,০০০ mAh ব্যাটারি। অন্যদিকে, ক্যানভাস ফায়ার ফোরজি চলবে ১,৮৫০mAh ব্যাটারিতে। দুটি স্মার্টফোনেই রয়েছে ৪.৫-ইঞ্চি এফডব্লিউজিএ ডিসপ্লে, ১ জিবি র‌্যাম, ৮জিবি রোম, ৩২জিবি মাইক্রো এসডি কার্ড, ফ্লাশযুক্ত ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দুটি হ্যান্ডসেটেই রয়েছে পোরজি কানেকটিভিটি।

ক্যানভাস প্লে ফোরজির বৈশিষ্ট্যগুলি হল-

৫.৫-ইঞ্চি ৭২০পি এইচডি আইপিএস ডিসপ্লে
কোরিং গোরিলা গ্লাস থ্রি প্রোটেকশন
এলইডি ফ্লাশযুক্ত ১৩ মেগাপিক্সেল এ/এফ রিয়ার ক্যামেরা
৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা
কোয়াড-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন সিপিইউ, সঙ্গে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি রোম
২,৮২০mAh ব্যাটারি

 

.