close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

Google Maps ব্যবহার করে রেস্তোরাঁর বিলে পান ২৫% ছাড়, জেনে নিন কী ভাবে

কলকাতা-সহ দেশের ১১টি বড় শহরের ৪০০০-এরও বেশি রেস্তোরাঁয় মিলছে ২৫% ছাড়।

Updated: Jul 11, 2019, 06:32 PM IST
Google Maps ব্যবহার করে রেস্তোরাঁর বিলে পান ২৫% ছাড়, জেনে নিন কী ভাবে

নিজস্ব প্রতিবেদন : Google Maps-এ কাছাকাছি রেস্তোরাঁর অপশন পাওয়া যায়। এ বার রেস্তোরাঁর সাজেশানের পাশাপাশি অফার-এর ব্যাপারেও জানা যাবে গুগল ম্যাপস্-এ। গুগল ম্যাপস-এর সর্বশেষ আপডেটে যোগ করা হয়েছে 'Offer' অপশন। 

আরও পড়ুন-  এটিই বিশ্বের প্রথম স্মার্টফোন! এতে কী কী ফিচার ছিল জানেন?

নতুন অপশন যোগ করা উপলক্ষ্যে গ্রাহকদের বিশেষ অফার দিচ্ছে গুগল ম্যাপস। ফুড রিভিউ অ্যাপ Eazydiner-এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে গুগল ম্যাপস। চুক্তি অনুযায়ী, Eazydiner-এর রিভিউ অনুযায়ী শহরের সেরা রেস্তোরাঁগুলির তালিকা মিলবে গুগল ম্যাপে। গুগল ম্যাপ ব্যবহারকারীদের জন্য থাকছে বিশেষ অফার। কলকাতা-সহ দেশের ১১টি বড় শহরের ৪০০০-এরও বেশি রেস্তোরাঁয় মিলছে ২৫% ছাড়।

কি করে মিলবে এই অফার-

গুগল ম্যাপস খুলে নিচের বাঁ দিকে এক্সপ্লোর অপশনে যান। সেখানে রেস্টুরেন্ট অপশনে টাচ করুন। তার পরে উপরের অংশে অফারস-এ টাচ করুন। তার পরেই কোন কোন রেস্তোরাঁয়-এ কত শতাংশ ছাড় তা জানতে পারবেন। এর মধ্যে বেশ কিছু অপশনে থাকবে Eazydiner-এর রিভিউ। সঙ্গে থাকবে এক্সক্লুসিভ ২৫% ছাড়। গুগল ম্যাপস থেকেই বুক করতে হবে টেবিল। Eazydiner-এর এই এক্সক্লুসিভ অফার মিলবে ২৬ জুলাই পর্যন্ত। তবে, এই অপশন পেতে হলে অবশ্যই আপডেট করুন গুগল ম্যাপস।

গুগলের এক শীর্ষ কর্তা জানান, ভারতে ব্যবহারকারীদের মধ্যে গুগল ম্যাপসের জনপ্রিয়তা বৃদ্ধি করতে এই নতুন অপশন আনা হয়েছে। কলকাতা, দিল্লি, মুম্বাই, বেঙ্গালুরু, পুণে, চেন্নাই, গোয়া, আহমেদাবাদ, জয়পুর, চন্ডীগড় ও হায়দরাবাদ মিলবে এই বিশেষ ছাড়।