close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

লঞ্চের তিন মাসের মধ্যেই অনেকটা দাম কমল Oppo A3s-এর

ডুয়াল রিয়ার ক্যামেরা ছাড়াও এই ফোনে রয়েছে ডিসপ্লের উপরে কালো ছোট্ট নচ, ফেস আনলক ফিচার-সহ ৪২৩০ mAh-এর শক্তিশালি ব্যাটারি ব্যাকআপ।

Sudip Dey | Updated: Oct 27, 2018, 01:41 PM IST
লঞ্চের তিন মাসের মধ্যেই অনেকটা দাম কমল Oppo A3s-এর

নিজস্ব প্রতিবেদন: তিন মাস আগে ২০১৮-র জুলাই মাসে লঞ্চ হয়েছিল Oppo-র ডুয়াল ক্যামেরা স্মার্টফোন A3s। তিন মাসের মধ্যেই ফোনটির দাম এক ধাক্কায় ১০০০ টাকা কমিয়ে দিল সংস্থা।

ডুয়াল রিয়ার ক্যামেরা ছাড়াও এই ফোনে রয়েছে ডিসপ্লের উপরে কালো ছোট্ট নচ, ফেস আনলক ফিচার-সহ ৪২৩০ mAh-এর শক্তিশালি ব্যাটারি ব্যাকআপ। জুলাই মাসে লঞ্চের সময় Oppo A3s-এর ২ জিবি RAM আর ১৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ছিল ১০,৯৯০ টাকা। এখন এই ফোনের দাম এক হাজার টাকা কমে হল মাত্র ৯,৯৯৯ টাকা। অর্থাত্, Oppo A3s-র ২ জিবি RAM আর ১৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট। এ ছাড়াও ১৩,৯৯০ টাকায় মিলছে ৩ জিবি RAM আর ৩২ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের Oppo A3s। তবে অফলাইন স্টোরে এই ফোনের দাম কমলেও অনলাইনে এখনও আগের দামেই বিক্রি হচ্ছে Oppo A3s। আশা করা হচ্ছে অনলাইনেও শিঘ্রই এই ফোনের দাম কম যাবে।

Oppo A3s স্পেসিফিকেশান:

Oppo A3s-এ রয়েছে ৬.২ ইঞ্চি আইপিস এইচডি প্লাস ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৯। এর সঙ্গেই Oppo A3s-তে থাকছে ২.৫ ডি কার্ভড গ্লাস।

Oppo A3S-এ রয়েছে Snapdragon ৪৫০ চিপসেট। এর সঙ্গেই থাকছে ২ জিবি / ৩ জিবি RAM আর ১৬ জিবি / ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে ফোনটির স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

Oppo A3S-এ রয়েছে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। এর উপরে Oppo-র নিজস্ব ColorOS ৫.১ স্কিন।

Oppo A3S-এ রিয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরার একটি ১৩ মেগাপিক্সেল ও আরেকটি ২ মেগাপিক্সেল সেন্সার। এ ছাড়াও Oppo A3S-এর সামনে একটি ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

কানেক্টিভিটির জন্য Oppo A3S-এ রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth 4.2, GPS।

তাহলে আর দেরি না করে জলের দরে কিনে নিন একাধিক দুর্দান্ত ফিচার সমৃদ্ধ স্মার্টফোন Oppo A3S।