৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৮ জিবি RAM-সহ লঞ্চ হতে চলেছে Oppo Reno 3!

এক নজরে দেখে নেওয়া যাক Oppo Reno-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Dec 16, 2019, 01:11 PM IST
৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৮ জিবি RAM-সহ লঞ্চ হতে চলেছে Oppo Reno 3!

নিজস্ব প্রতিবেদন: ২৬ ডিসেম্বর লঞ্চ করতে চলেছে Oppo-র নতুন স্মার্টফোন Reno 3! এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ কোয়াড (চারটে) রিয়ার ক্যামেরা সেটআপ। একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Oppo Reno। এ বার এক নজরে দেখে নেওয়া যাক Oppo Reno-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Oppo Reno 3-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম:

১) এই ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮4 শতাংশের বেশি।

২) এই ফোনে রয়েছেছে ৮ জিবি RAM আর ১২৮/২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে বাড়িয়ে নেওয়া যাবে।

৩) এই ফোনে রয়েছে Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম। এর উপরেই চলবে ColorOS 6 স্কিন। এর সঙ্গে থাকছে Octa-core প্রসেসার আর Snapdragon 730G চিপসেট।

৪) ছবি তোলার জন্য এই ফোনে রয়েছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স যুক্ত ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 প্রাইমারি, ওয়াইড অ্যাঙ্গল সেন্সার) + ৮ মেগাপিক্সেলের (আলট্রা ওয়াইড অ্যাঙ্গল সেন্সার) + ২ মেগাপিক্সেলের (ম্যাক্রো ক্যামেরা) + ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার)-সহ কোয়াড (চারটে) রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ডিসপ্লের নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে VOOC 4.0 (30W) ফাস্ট চার্জিং-এর সুবিধা। জানা গিয়েছে, মাত্র ৩০ মিনিটেই এই ফোনের ৬৭ শতাংশ ব্যাটারি চার্জ হয়ে যাবে। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C 1.0 port।

আরও পড়ুন: সামনে এল Xiaomi-এর ফোল্ডেবেল স্মার্টফোনের নতুন ডিজাইন!

৬) জানা গিয়েছে, Oppo Reno 3 সিরিজে থাকছে ৩৬০ ডিগ্রি অ্যান্টেনা ডিজাইন। এর ফলে অন্যান্য ফোনের তুলনায় এই ফোনে সিগনাল গ্রহণের ক্ষমতা অনেক  বেশি।

৭) চিনে Oppo Reno 3–র দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

.