১১ নভেম্বর ২০০টি দেশের বাজারে আসছে PUBG: New State

PUBG: New State ফেব্রুয়ারিতে ঘোষণা করার পর থেকে Android এবং iOS মিলিয়ে ৫০ মিলিয়নেরও বেশি প্রি-রেজিস্ট্রেশনের আমন্ত্রন পেয়েছে বলে দাবি করা হয়েছে।

Updated By: Oct 22, 2021, 05:05 PM IST
১১ নভেম্বর ২০০টি দেশের বাজারে আসছে PUBG: New State

নিজস্ব প্রতিবেদন: PUBG: New State মুক্তির তারিখ  নির্ধারণ করা হয়েছে ১১ নভেম্বর। প্রকাশক ক্রাফটন (Krafton) শুক্রবার তাদের একটি অনুষ্ঠানে এই ঘোষণা করে। দক্ষিণ কোরিয়ান (South Korea) কোম্পানি বলেছে যে ২৮টি দেশে ২৯-৩০ অক্টোবর পর্যন্ত চূড়ান্ত প্রযুক্তিগত পরীক্ষার পর ভারতসহ ২০০ টিরও বেশি দেশে নতুন মোবাইল গেম Android এবং iOS-এ মুক্তি পাবে। PUBG: New State ফেব্রুয়ারিতে ঘোষণা করার পর থেকে Android এবং iOS মিলিয়ে ৫০ মিলিয়নেরও বেশি প্রি-রেজিস্ট্রেশনের আমন্ত্রন পেয়েছে বলে দাবি করা হয়েছে। গেমটির প্রি-রেজিস্ট্রেশন প্রক্রিয়া গেমটির ঘোষণার পর বিশ্বব্যাপী শুরু হয়েছিল, যদিও এটি সেপ্টেম্বরে ভারতে লাইভ হয়েছিল। 

 ক্রাফটন (Krafton) ইউটিউবের একটি লাইভস্ট্রিমে জানিয়েছে, বিশ্বের ১৭টি ভাষায় ফ্রী গেম হিসেবে খেলা যাবে PUBG: New State।  PUBG-র চূড়ান্ত প্রযুক্তিগত পরীক্ষা আগামী সপ্তাহে ২৮টি দেশে পরিচালিত হবে। দেশ গুলি হল  বাহারিন, কম্বোডিয়া, মিশর, হংকং, ইন্দোনেশিয়া, ইরাক, জাপান, জর্ডান, কোরিয়া, কুয়েত, লাওস, লেবানন, ম্যাকাও, মালয়েশিয়া, মালদ্বীপ, মিয়ানমার, নেপাল, ওমান, ফিলিপিন, কাতার, সৌদি আরব, সিঙ্গাপুর, শ্রীলঙ্কা, তাইওয়ান, থাইল্যান্ড, তুরস্ক, সংযুক্ত আরব আমিরশাহি এবং ইয়েমেন। 

আরও পড়ুন: মহার্ঘ Amazon Prime, মেম্বারশিপের সুবিধা নিতে লাগবে অতিরিক্ত টাকা 

২০৫১ সালের পটভূমিতে, PUBG: New State মোবাইল ডিভাইসে একটি পরবর্তী প্রজন্মের যুদ্ধের অভিজ্ঞতা নিয়ে আসবে যার মধ্যে থাকবে সম্পূর্ণ নতুন রেন্ডারিং প্রযুক্তি এবং একটি গানপ্লে সিস্টেম, PUBG: Battleground-এর কম্পিউটার সংস্করণের সমতুল্য বলে মনে করা হয়। পরবর্তী প্রজন্মের গ্রাফিক্সও থাকবে বলে কোম্পানি জানিয়েছে।

আসল PUBG: Battleground এর মতো কম্পিউটার এবং কনসোলের জন্য যুদ্ধক্ষেত্র, নতুন মানচিত্র এবং একটি উন্নত গেমপ্লে অন্তর্ভুক্ত করবে। PUBG: New State-এর লক্ষ্য ব্যাটল রয়্যাল ধারাকে মূল গেমপ্লে বৈশিষ্ট্যগুলির মাধ্যমে এগিয়ে নিয়ে যাওয়া, যার মধ্যে রয়েছে অস্ত্র কাস্টমাইজেশন, ড্রোন স্টোর এবং একটি খেলোয়াড় নিয়োগ পদ্ধতি। গেমটি চারটি অনন্য মানচিত্র বহন করবে, যার মধ্যে রয়েছে future-set Troi এবং franchise staple Erangel। এটি নতুন বিষয়বস্তু সরবরাহের জন্য নিয়মিত আপডেট পাবে, সেইসাথে উন্নত গেমপ্লে, গেমপ্লে ভারসাম্য এবং মজার উপর ভিত্তি করে তৈরি হবে এই গেম।

PUBG-তে প্রতারণা সীমাবদ্ধ করার জন্য, PUBG স্টুডিওতে ক্রাফটনের অনুমোদন না থাকা প্রোগ্রাম, এমুলেটর, কীবোর্ড এবং মাউস ব্যবহার নিষিদ্ধ করবে এবং সক্রিয়ভাবে হ্যাকগুলি সনাক্ত ও সীমাবদ্ধ করবে। কোম্পানিটি কমিউনিটি ফিডব্যাককে বিশ্লেষণ এবং পর্যালোচনা করার কথা বলা হয়েছে যা ইন-গেম আপডেটের মাধ্যমে প্রতিফলিত হবে বলে প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)        

.