বৃহস্পতিবার ভারতে লঞ্চ করছে Realme 3-এর নতুন স্টোরেজ ভেরিয়েন্ট!

আসুন জেনে নেওয়া যাক নতুন ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের খুঁটিনাটি আর দাম...

Updated By: May 1, 2019, 11:19 AM IST
বৃহস্পতিবার ভারতে লঞ্চ করছে Realme 3-এর নতুন স্টোরেজ ভেরিয়েন্ট!
--প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন: গত মার্চ মাসে দিল্লিতে একটি ইভেন্টে লঞ্চ হয়েছে Realme 3। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে থাকছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার। এ ছাড়াও এ রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। এত দিন পর্যন্ত ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যেত Realme 3। ২ মে, বৃহস্পতিবার থেকে ৩ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টেও পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনটি। আসুন এ বার এক নজরে দেখে নেওয়া যাক Mi 9-এর স্পেসিফিকেশন আর দাম।

Realme 3-এর স্পেসিফিকেশন আর দাম:

১) ৬.২২ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশের বেশি।

২) ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৩ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টেও পাওয়া যাবে এই বাজেট স্মার্টফোনটি। MicroSD কার্ডের সাহায্যে ফোনের ইন্টার্নাল স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর MediaTek Helio P-৭০ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ২ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সার) ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: ১০ হাজার টাকারও কম দামে বিক্রি শুরু হল Redmi Y3

৫) এই ফোনে থাকছে ৪,২৩০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Realme-র পিছনে থাকছে ডায়মন্ড কাট ডিজাইন।

৭) ৩ জিবি RAM আর ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। ৩ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা। আর ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে Realme 3-এর ৪ জিবি RAM আর ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্ট।

.