৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৪ জিবি RAM-সহ আজ ভারতে লঞ্চ হচ্ছে Realme 5i!

দুপুর সাড়ে ১২টায় ভারতে Realme 5i লঞ্চ ইভেন্ট শুরু হবে। আসুন জেনে নেওয়া যাক Realme 5i-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Jan 9, 2020, 11:31 AM IST
৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৪ জিবি RAM-সহ আজ ভারতে লঞ্চ হচ্ছে Realme 5i!

নিজস্ব প্রতিবেদন: সোমবার ভিয়েতনামে লঞ্চ হয়েছে Realme 5i। বৃহস্পতিবার ভারতে লঞ্চ হচ্ছে এই ফোন। আজ দুপুর সাড়ে ১২টায় ভারতে Realme 5i লঞ্চ ইভেন্ট শুরু হবে। আপাতত ভারতে শুধুমাত্র Flipkart থেকেই এই ফোন পাওয়া যাবে।

এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। এই ফোনে থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। Realme 5i-এ থাকছে Snadragon 665 চিপসেট, ৪ জিবি RAM, ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৫,০০০ mAh ব্যাটারি। আসুন জেনে নেওয়া যাক Realme 5i-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম...

Realme 5i-এর স্পেসিফিকেশন আর সম্ভাব্য দাম:

১) ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। থাকছে ডিউ-ড্রপ নচ।

২) দু’রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি। ৩ জিবি RAM + ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ আর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি।

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snadragon 665 চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর সঙ্গেই রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

আরও পড়ুন: মাত্র ৩,০০০ টাকায় Realme দিচ্ছে ৩ জিবি RAM, ডুয়াল রিয়ার ক্যামেরা!

৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) ভিয়েতনামে এই ফোনের দাম শুরু হচ্ছে ভারতীয় মুদ্রায় প্রায় ১১,৫০০ টাকা থেকে।  এই ফোন লঞ্চ হচ্ছে ভারতে।

.