লঞ্চের আগেই জেনে নিন Redmi Note 7 Pro-র দাম!

আকর্ষণীয় দামে ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 ক্যামেরা দিচ্ছে Redmi Note 7 Pro!

Updated By: Feb 24, 2019, 11:44 AM IST
লঞ্চের আগেই জেনে নিন Redmi Note 7 Pro-র দাম!

নিজস্ব প্রতিবেদন: আগামী সপ্তাহে চিনে একটি ইভেন্টে লঞ্চ হচ্ছে Xiaomi-র নতুন স্মার্টফোন Redmi Note 7 Pro। একাধিক স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে Redmi Note 7 Pro। এ বার দেখে নেওয়া যাক Redmi Note 7 Pro-এর স্পেসিফিকেশন।

Redmi Note 7 Pro-এর স্পেসিফিকেশন:

১) ৬.৩ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮১ শতাংশেরও বেশি।

২) তিন রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৪ জিবি RAM + ৬৪ জিবি, ৬ জিবি RAM + ৬৪ জিবি আর ভেরিয়েন্টের সঙ্গেই ৬ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজে পাওয়া যাবে Redmi Note 7 Pro। ফোনের ইন্টার্নাল স্টোরেজ MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

আরও পড়ুন: ১০,০০০ টাকারও কমে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা দিচ্ছে এই স্মার্টফোন!

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৬৭৫ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (Sony IMX586 প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) ব্লু, ব্ল্যাক আর টুইলাইট গোল্ড –এই তিনটি রঙে পাওয়া যাবে এই ফোন।

সম্প্রতি চিনের একটি ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী, চিনে Redmi Note 7 Pro-এর দাম শুরু হচ্ছে ২,০০০ ইউয়ান থেকে ভারতীয় মূদ্রায় যা প্রায় ২১ হাজার ২০০ টাকা।

.