জানুয়ারিতে দ্বিগুণ হয়েছে রিলায়েন্স জিও-র ডাউনলোড স্পীড

আগের থেকে অনেক উন্নত হয়েছে রিলায়েন্স জিও-র ডাউনলোড স্পীড। এমন মত গ্রাহকদের। তবে ট্রাই এবার জিও-র ডাউনলোড স্পীড প্রসঙ্গে যা জানালো, তাতে জিও গ্রাহকেরা আরও খুশি হয়ে যাবেন।

Updated By: Mar 7, 2017, 02:48 PM IST
জানুয়ারিতে দ্বিগুণ হয়েছে রিলায়েন্স জিও-র ডাউনলোড স্পীড

ওয়েব ডেস্ক: রিলায়েন্স জিও যে টেলিকম দুনিয়ায় প্রতিযোগিতার ঝড় বইয়ে দিয়েছে, তা বলাই বাহুল্য। তবে একটি বিষয়ে অন্যান্য টেলিকম অপারেটরদের থেকে পিছিয়ে ছিল জিও। ফ্রি ডেটা কিংবা ভয়েস কলের বন্যা বইয়ে দিলেও নেটওয়ার্কে খানিকটা পিছিয়ে ছিল। ডাউনলোড স্পীডও ক্রমশ বাড়ছিল। আগের থেকে অনেক উন্নত হয়েছে রিলায়েন্স জিও-র ডাউনলোড স্পীড। এমন মত বহু গ্রাহকদের। তবে ট্রাই এবার জিও-র ডাউনলোড স্পীড প্রসঙ্গে যা জানালো, তাতে জিও গ্রাহকেরা আরও খুশি হয়ে যাবেন।

টেলিকম রেগুলেটর ট্রাই জানিয়েছে যে, ডিসেম্বরের তুলনায়, জানুয়ারিতে জিও-র ডাউনলোড স্পীড আরও দ্রুত হয়েছে। জিও গ্রাহকেরা মাত্র ৩ মিনিটেরও কম সময়ে সিনেমা ডাউনলোড করতে পারছেন। জানা গিয়েছে, ডিসেম্বরে জিও-র ডাউনলোড স্পীড ছিল ৮.৩৪ মেগা বাইট প্রতি সেকেন্ডে। সেই ডাউনলোড স্পীড জানুয়ারিতে বেড়ে দাঁড়িয়েছে ১৭.৪২ মেগাবাইট প্রতি সেকেন্ডে। যাতে গ্রাহকেরা অনায়াসেই একটি সিনেমা মাত্র ৩ মিনিটেরও কম সময়ে ডাউনলোড করতে পারছেন।