জিওতে এবার প্রতিদিন আনলিমিটেড ফ্রি ডেটা! জানুন কীভাবে পাবেন

ফ্রি ফ্রি ফ্রি। রোজ গ্রাহকদের জন্য নতুন নতুন ফ্রি ডেটা অফার নিয়ে হাজির হচ্ছে রিলায়েন্স জিও । গ্রাহকেরা একটা অফার ব্যবহার করতে না করতেই আবার নতুন পরিষেবা চলে আসছে তাঁদের জন্য। ফের নতুন ফ্রি অফার নিয়ে এল রিলায়েন্স জিও । এবার জিও গ্রাহকেরা ৩ মাসে ১৮০ জিবি ডেটা ফ্রি পাবেন। কিন্তু কীভাবে কিংবা কারা পাবেন এই অফার ?

Updated By: May 2, 2017, 01:51 PM IST
জিওতে এবার প্রতিদিন আনলিমিটেড ফ্রি ডেটা! জানুন কীভাবে পাবেন

ওয়েব ডেস্ক: ফ্রি ফ্রি ফ্রি। রোজ গ্রাহকদের জন্য নতুন নতুন ফ্রি ডেটা অফার নিয়ে হাজির হচ্ছে রিলায়েন্স জিও । গ্রাহকেরা একটা অফার ব্যবহার করতে না করতেই আবার নতুন পরিষেবা চলে আসছে তাঁদের জন্য। ফের নতুন ফ্রি অফার নিয়ে এল রিলায়েন্স জিও । এবার জিও গ্রাহকেরা ৩ মাসে ১৮০ জিবি ডেটা ফ্রি পাবেন। কিন্তু কীভাবে কিংবা কারা পাবেন এই অফার ?

যে সমস্ত গ্রাহকেরা প্রাইম অফারের সঙ্গে ধন ধনা ধন অফার রিচার্জ করিয়েছেন, তাঁরা ৩ মাসে ১৮০ ডেটা ফ্রি পাবেন। তবে যে সমস্ত গ্রাহকেরা সামার সারপ্রাইজ অফার রিচার্জ করিয়েছেন, তাঁরা এই অফার পাবেন না।

রিলায়েন্স জিও-র ওয়েবসাইটে নতুন প্ল্যান দেওয়া হয়েছে। সেই প্ল্যানে গ্রাহকেরা ৩ মাসে ৯০ জিবি অথবা ১৮০ জিবি ৪জি ডেটা ফ্রি পেতে পারেন। রিলায়েন্স জিও-র ওয়েবসাইটে নতুন যে যে প্ল্যান দেওয়া হয়েছে, তা হল-

১) ৩০৯ টাকার প্ল্যান- এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের জন্য। এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ১ জিবি ৪জি ডেটা ব্যবহার করতে পারবেন।

২) ৫০৯ টাকার প্ল্যান- এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের জন্য। এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন ২ জিবি করে ৪জি ডেটা ব্যবহার করতে পারবেন।

৩) ৯৯৯ টাকার প্ল্যান- এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের। এই প্ল্যানে গ্রাহকেরা প্রতিদিন আনলিমিটেড ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।

৩টি প্ল্যানেই গ্রাহকেরা আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস করার সুযোগ পাবেন।