কিছুদিনের অপেক্ষা! মোটরসাইকেলপ্রেমীদের বড় খবর দেবে Royal Enfield

এদেশে Royal Enfield-এর জনপ্রিয়তায় ভাগ বসানো সহজ নয়। 

Updated By: Feb 1, 2021, 08:26 PM IST
কিছুদিনের অপেক্ষা! মোটরসাইকেলপ্রেমীদের বড় খবর দেবে Royal Enfield

নিজস্ব প্রতিবেদন- এদেশে Royal Enfield-এর জনপ্রিয়তায় ভাগ বসানো সহজ নয়। দিন বদলেছে। একের পর এক অত্যাধুনিক মডেল এনেছে বিভিন্ন দেশী-বিদেশী সংস্থা। কিন্তু এই দেশীয় Brand-এর বাজার নষ্ট করতে পারেনি। তবে সময়ের সঙ্গে রয়্যাল এনফিল্ড বিভিন্ন মডেলে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার করেছে। আর তাতেই যেন আরও আকর্ষণীয় হয়ে উঠেছে Royal Enfield. সব সময়ই গ্রাহকরা এই সংস্থার নতুন মডেল-এর অপেক্ষায় থাকেন। আর এবারও সেটাই হয়েছে। শোনা যাচ্ছে, চারটি মডেল পর পর লঞ্চ করাতে পারে রয়্যাল এনফিল্ড। 

দেখে নেওয়া যাক কোন চারটি Model লঞ্চ হতে পারে-

Royal Enfield Hunter- 350cc সেগমেন্ট-এ লঞ্চ হবে এই মডেল। Royal Enfield J প্লাটফর্মে এই মডেল লঞ্চ করতে পারে বলে জানা গিয়েছে।

Classic 350- এমনিতেই এই মডেল ভারতে দারুন জনপ্রিয়। জুলাই-অগাস্ট নাগাদ লঞ্চ হতে পারে এই মডেল। এটিও J প্লাটফর্মে লঞ্চ হতে পারে। এই মডেলে কর্নারিং-এর সময় স্টেবিলিটি আগের থেকে ভাল হবে।

আরও পড়ুন-  Royal Enfield-কে টেক্কা! 350cc সেগমেন্ট-এ Honda-র নতুন মডেল আসছে

Interceptor- 650cc ইঞ্জিন সমেত এই মডেল বাজারে রয়েছে। পাওয়ারফুল ইঞ্জিন সমেত আসবে ফের এই মডেল আসবে। তবে এবার ৩৫০ সিসি সেগমেন্টে। এবার Single Exhaust সিস্টেম সমেত আসবে এই মডেল। 

Royal Enfield Cruiser 650- Interceptor 650 ও Continental GT 650 বেশ জনপ্রিয়। তবুও এই সেগমেন্ট-এ নতুন মডেল আনছে সংস্থাটি। একাধিক নতুন ফিচার্স থাকবে এই মডেলে। 
 

.