ভারতের বাজারে টিজেন স্মার্টফোন আনল স্যামসাং, দাম ৫,৭০০ টাকা

টিজেন অপারেটিং সিস্টেমে চালিত প্রথম স্মার্টফোন বাজারে আনল স্যামসাং। ভারতে এই স্মার্টফোন মিলবে ৫ হাজার ৭০০ টাকায়। স্যামসাংয়ের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়ে প্রথম বার স্মার্টফোন ক্রেতাদের কথা মাথায় রেখেই নিয়ে আসা হয়েছে এই ফোন। প্লাস্টিক বডি, ৪ ইঞ্চি ডিসপ্লে যুক্ত এটাই বাজারে স্যামসাংয়ের সবথেকে কম দামী ফোন।

Updated By: Jan 15, 2015, 10:59 PM IST
ভারতের বাজারে টিজেন স্মার্টফোন আনল স্যামসাং, দাম ৫,৭০০ টাকা

ওয়েব ডেস্ক: টিজেন অপারেটিং সিস্টেমে চালিত প্রথম স্মার্টফোন বাজারে আনল স্যামসাং। ভারতে এই স্মার্টফোন মিলবে ৫ হাজার ৭০০ টাকায়। স্যামসাংয়ের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়ে প্রথম বার স্মার্টফোন ক্রেতাদের কথা মাথায় রেখেই নিয়ে আসা হয়েছে এই ফোন। প্লাস্টিক বডি, ৪ ইঞ্চি ডিসপ্লে যুক্ত এটাই বাজারে স্যামসাংয়ের সবথেকে কম দামী ফোন।

ভারতে মাইক্রোম্যাক্সের কম দামের স্মার্টফোনের সঙ্গে প্রতিযোগিতায় টিকতে টিজেন সাহায্য করবে বলে আশা করছে স্যামসাং। তবে ভারত ছাড়া অন্য দেশে টিজেন স্মার্টফোন লঞ্চ করার ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেয়নি স্যামসাং। এর আগে শুধুমাত্র স্যামসাংয়ের স্মার্টওয়াচ ও ক্যামেরাতেই ব্যবহার হয়েছে টিজেন প্রযুক্তি। এই নতুন Z1 ফোনে টিজেন স্টোরে মিলবে ১০০০-এর ওপর অ্যাপস। আমাজন ডট কম, ফ্লিপকার্ট, ফেসবুক, টুইটার, লিঙ্কডিন, ইয়াহু, ইউটিউব প্রি-ইন্সটলড থাকবে ফোনে।

টানা ৬ মাস রিলায়েন্স কমিউনিকেশন ও এয়ারসেল থেকে ফ্রি ডেটাও পাবে Z1। বছরে ১,৭৫০ টাকার বিনিময়ে মিলবে ফ্রি মিউজিক ও ভিডিও কনটেন্ট।

 

.