কেবল ট্যুইটারেই ভরসা ট্রাম্পের, প্রেসিডেন্সিয়াল আই ফোনে রয়েছে কেবল ওই একটি অ্যাপ

আপনার মোবাইলে কতগুলো অ্যাপ রয়েছে? নিশ্চই খান দশেক বা আরও বেশি! কিন্তু মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মোবাইল ফোনে মোট অ্যাপেল সংখ্যা কত জানেন? জানলে চমকে যাবেন, কারণ ট্রাম্পের আই ফোনে একটি মাত্র অ্যাপলিকেশন রয়েছে। আর সেই অ্যাপটি হল- মাইক্রো ব্লগিং সাইট ট্যুইটার, এমনটাই খবর 'ওএনবিসি', 'বিজনেস ইনসাইডার'-এর মতো ওয়েবসাইট সূত্রে।

Updated By: May 25, 2017, 09:53 PM IST
কেবল ট্যুইটারেই ভরসা ট্রাম্পের, প্রেসিডেন্সিয়াল আই ফোনে রয়েছে কেবল ওই একটি অ্যাপ

ওয়েব ডেস্ক: আপনার মোবাইলে কতগুলো অ্যাপ রয়েছে? নিশ্চই খান দশেক বা আরও বেশি! কিন্তু মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মোবাইল ফোনে মোট অ্যাপেল সংখ্যা কত জানেন? জানলে চমকে যাবেন, কারণ ট্রাম্পের আই ফোনে একটি মাত্র অ্যাপলিকেশন রয়েছে। আর সেই অ্যাপটি হল- মাইক্রো ব্লগিং সাইট ট্যুইটার, এমনটাই খবর 'ওএনবিসি', 'বিজনেস ইনসাইডার'-এর মতো ওয়েবসাইট সূত্রে।

সম্প্রতি 'ফাইনানশিয়াল টাইমস'কে দেওয়া এক সাক্ষাতকারে ট্রাম্প বলেছেন, "ট্যুইট ছাড়া, আজ আমি এখানে এসে পৌঁছতে পারতাম না"। কারণ ট্রাম্প মনে করেন, তিনি প্রেসিডেন্ট পদে প্রতিদ্বন্দ্বীতা শুরু করার পর মার্কিন মিডিয়া যেভাবে তাঁর বিরুদ্ধে 'উদ্দেশ্য প্রণোদিতভাবে নেগেটিভ খবর' করেছিল তা তিনি রুখে দিয়েছিলেন ট্যুইটারের সাহায্যেই। আর সেটিই তাঁর ট্যুইটার প্রীতির একমাত্র কারণ। কিন্তু এদিকে আবার টুইট্যারের সহ-প্রতিষ্ঠাতা ইভান উইলিয়ামস একথা জানার পর 'অনুশোচনা প্রকাশ করে' বলেছেন, যদি টুইট্যারের সৌজন্যে ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হয়ে থাকেন তাহলে আমরা দুঃখিত। (আরও পড়ুন- ব্যাকপ্যাকে মাদক নিয়ে কুয়েতে আটক স্মাগলার পায়রা)

.